রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:০৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ চরফ্যাশনে দুর্গম এলাকায় স্যাটেলাইট ক্লিনিক স্থাপন সংক্রান্ত এডভোকেসী সভা অনুষ্ঠিত ◈ কলাপাড়ায় ফ্রান্সে কার্টুন চিত্র একে বিশ্ব নবী (সাঃ) কে অবমাননা করার প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ ও সমাবেশে ◈ দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের নির্ধারিত স্থান পরিদর্শন করেনঃ এমপি জ্যাকব ◈ ফ্রান্সে মুহাম্মাদ (সাঃ)’র ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ গোপালগঞ্জ জেলা ◈ সেনবাগে ঈদে মিল্লাদুন্নবী (সাঃ)উপলক্ষে জশনে জুলুস ও দোয়া মাহফিল ◈ ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ গংগাচড়ায় ভিক্ষুক পূনর্বাসনে গাভী, অটোরিকশা, ও দোকান ঘর বিতরণ করলেন- এমপি রাঙ্গা ◈ টুপামারী ইউপি নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের ব্রিফিং ◈ দুর্গাপুরে সরকারী কলেজের ভর্তি বানিজ্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ◈ মাদার তেরেসা গোল্ডেন এ‍্যাওয়ার্ড -২০২০ পেলেন ওসি গংগাচড়া

ওমানে দিকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় হিকা

প্রকাশিত : ০৭:১০ PM, ২৪ সেপ্টেম্বর ২০১৯ Tuesday ২৮২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ন্যাশনাল মাল্টি হ্যাজার্ড আর্লি ওয়ার্নিং সেন্টারের সর্বশেষ ভবিষ্যদ্বাণী হিকাকে আরব সাগরের পশ্চিমে দেখা যায়। ঘূর্ণিঝড়ের কেন্দ্রস্থলের বর্তমান বায়ুর গতি 65-70 নট (120-130 কিমি / ঘন্টা) এর মধ্যে রয়েছে “ঘূর্ণিঝড়টি মাসিরাহ দ্বীপ থেকে প্রায় 80 কিলোমিটার দূরে এবং দ্বীপের নিকটতম ক্লাউড ক্লাস্টার থেকে 30 কিলোমিটার দূরে অবস্থিত।”

ওমানে এক নিউজ বিবৃতিতে বলা হয়েছে সকলকে সর্বোচ্চ স্তরের সাবধানতা অবলম্বন করতে এবং ওয়াদিগুলি পেরিয়ে তাদের জীবন ঝুঁকি না করার জন্য বলেছে। এ সময় তাদের নিম্ন অঞ্চল এবং সমুদ্র থেকে দূরে থাকতে হবে,” বিবৃতিতে আরও বলা হয়েছে।
আজ সন্ধ্যায় ঘূর্ণিঝড়টি ওমানে আঘাত হানবে বলে আশা করা হচ্ছে।
“ঘূর্ণিঝড়টি দক্ষিণ আল শার্কিয়াহ এবং আল ওস্তার উপকূলের দিকে অগ্রসর হচ্ছে, আজ সন্ধ্যায় 3PM থেকে 7 টা অবধি মাসিরাহ এবং রাস মাদ্রাকার মধ্য দিয়ে যাওয়ার আশা করা হচ্ছে।
“ভারী থেকে ভারী ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে, mill০ মিলিমিটার থেকে ১০০ মিলিমিটারের মধ্যে, যার ফলে ওয়াদিগুলি চলতে থাকবে, সাথে সাথে 55 থেকে 66 নট দুরন্ত দ্রুত বায়ু বয়ে যাবে।
বিবৃতিতে বলা হয়েছে, “দক্ষিণ আল শার্কিয়াহ এবং আল ওস্তার সমুদ্র তীরবর্তী অঞ্চলে সজ্জিত তরঙ্গগুলি আশা করা যায় যে সর্বোচ্চ উচ্চতা 4-6 মিটারের মধ্যে এবং নিম্ন উপকূলীয় অঞ্চলে সমুদ্রের জল প্রবাহিত হওয়ার সম্ভাবনা রয়েছে।”

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT