রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২১ মে ২০২০, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৩৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ রূপগঞ্জে প্রয়াত যুবদল নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ ◈ রূপগঞ্জে করোনা আক্রান্ত পল্লী চিকিৎসকের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান ◈ দুস্থ ও অসহায় ১ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করলেন আ’লীগ নেত্রী -পপি ◈ নাটোরের নলডাঙ্গায় নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্যসহায়তা বিতরণ ◈ নাটোরে চলতি বছরের আম আহরণ কার্যক্রমের উদ্বোধন ◈ নাটোরে জেলা প্রশাসনের কর্মচারীদের মধ্যে ঈদ উপহার বিতরণ ◈ নাটোরে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত ◈ নাটোরে করোনা মোকাবেলায় ৭ দফা দাবিতে স্মারকলিপি প্রদান ◈ নিয়ামতপুরে করোনা আক্রান্ত ৩ রোগী সুস্থ ◈ সোনার বাংলা গোল্ডেন ক্লাবের ২শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ওমানের ৪৯তম জাতীয় দিবস উদযাপন করল বাংলাদেশ সোশ্যাল ক্লাব-ওমান

প্রকাশিত : ০৬:৩৪ PM, ১ ডিসেম্বর ২০১৯ Sunday ১৪০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ফেরকান মাহমুদ, মাস্কাট, ওমান প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমান উদযাপন করেছে ওমানের ৪৯তম জাতীয় দিবস। ওমানের সুলতান কাবুস বিন সাইদ আল সাইদ প্রতি সম্মান রেখে এবং দেশের প্রতি অকৃত্রিম ভালবাসার উদাহরন স্বরূপ এই জাতীয় দিবসটি উদযাপন করা হয়।
ওমানীদের পাশাপাশি প্রবাসী বাংলাদেশিরা দিবসটি পালনের জন্য অতি উৎসাহে নানান আয়োজন করে থাকে। প্রতি বৎসরের ন্যায় এইবারও বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমান আয়োজন করে এক বর্ণাঢ্য অনুষ্ঠান।

বাংলাদেশ সোশ্যাল ক্লাব-ওমান এর সভাপতি মোঃ সিরাজুল হকের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক এম এন আমিনের পরিচালনায় অনুষ্ঠান মালার মধ্যে ছিল, পবিত্র কোরআন থেকে তেলোয়াত, বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন, ওমান রাষ্ট্র এর সুলতান কাবুস বিন সাইদ জন্য দোয়া মোনাজাত, আনন্দ র্যালী, সাংস্কৃতি অনুষ্ঠান।

অনুষ্ঠানে বাংলাদেশ সোশ্যাল ক্লাব-ওমানের নেতৃবৃন্দসহ ওমানের বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দ স্বপরিবারে উপস্থিত ছিলেন।

আলোচনায় ওমানের মহামান্য সুলতান এবং ওমানের জনগণের প্রতি জাতীয় দিবসের শুভেচ্ছা জানায় বাংলাদেশ সোশ্যাল ক্লাব-ওমানের সভাপতি মোঃ সিরাজুল হক।
তিনি উপস্থিত বাংলাদেশ কমিউনিটিদের ওমান – বাংলাদেশের সাথে সম্পৃতিভাব বজায় রেখে ওমানের আইন মেনে চলার আহ্বান জানান। এবং অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ দেন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT