রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৬:৩৯ অপরাহ্ণ

ওমানের নতুন সুলতান হাইথাম বিন তারিক আল সাঈদের সাথে বাংলাদেশ রাষ্ট্রদূতের সাক্ষাৎ

প্রকাশিত : 10:11 AM, 13 January 2020 Monday 965 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ওমান প্রতিনিধি: ওমানের নতুন সুলতান হাইথাম বিন তারিক আল সাঈদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ওমানে নিযুক্ত বাংলাদেশের মহামান্য রাষ্ট্রদূত মোহাম্মাদ গোলাম সরওয়ার।

রবিবার (১২জানুয়ারি) ওমানের রাষ্ট্রীয় ভবন ‘আল-আলম প্যালেস’ এ নতুন সুলতানের সাথে সাক্ষাৎ করেন রাষ্ট্রদূত গোলাম সরওয়ার।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে একটি শোক বার্তা ওমানের নতুন সুলতানের হাতে তুলে দেন তিনি। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী নতুন সুলতানের কাছে শোক বার্তা পাঠিয়েছেন। আমি আজ সকালে আল আলাম প্রাসাদে নতুন সুলতানের সাথে দেখা করে শোক প্রকাশ করেছি। আমার স্ত্রী শোক প্রকাশের জন্য নতুন সুলতানের স্ত্রীর সাথে দেখা করতে গিয়েছেন। ওমানের জনগণ ও সরকারের সাথে সহমর্মিতা প্রকাশের জন্য বাংলাদেশ দূতাবাস তিনদিন বন্ধ ঘোষণা করা হয়েছে।

গত শুক্রবার ওমানের জনপ্রিয় শাসক মুসলিম বিশ্বের অন্যতম নেতা সুলতান কাবুস বিন সাঈদ ইন্তেকাল করেন। তাঁর লিখে যাওয়া গোপন খামে চাচাতো ভাই এবং দেশটির ঐতিহ্য ও সংস্কৃতি মন্ত্রী হাইথাম বিন তারেক আল সাঈদ নতুন সুলতানের দায়িত্ব গ্রহন করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT