রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

১১:১৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান ◈ বেলান নদীর সাঁকো ভেঙে লাখো মানুষের ভোগান্তি ◈ সেলিম মন্ডল কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী ◈ চরম আর্থিক সংকটে নির্বাচন থেকে পিছু হটলেন ইউপি সদস্য পদপ্রার্থী জসিম ◈ ভূঞাপুরে “প্রতিভা ছাত্র সংগঠন” এর চারা রোপন কর্মসূচির উদ্বোধন ◈ ফুলবাড়ীয়ায় ব্যক্তি উদ্যোগে রাস্তা সংস্কার

এ কেমন পোশাকে বিয়ে করবেন মিয়া খলিফা!

প্রকাশিত : ০২:০৫ AM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ২১৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

একসময় পর্নদুনিয়া কাঁপাতেন তিনি। তার পর্ন ছবি মানেই ভিউয়ার্সের বন্যা। এখন তিনি আর সেই জগতের সদস্য নন। এখন পর্ন দুনিয়াকে বিদায় জানিয়ে ওয়েবক্যাম মডেল হিসাবে কাজ করছেন। বলছিলাম মিয়া খলিফার কথা।
তবে পর্নদুনিয়ার থেকে বিদায় নিলেও তার ক্রেজ এতটুকু কমেনি। তাই তার বিয়ের খবর যখন প্রকাশ্যে এসেছিল, তখন তোলপাড় হয়েছিল নেটদুনিয়া। আর এবার তিনি বিয়ের পরিকল্পনার খবর জানালেন অনুরাগীদের। বললেন, বিয়েতে কী পোশাক পরবেন তিনি।

হাতে আর মাত্র মাসখানেক সময়। তারপরই চারহাত এক হবে। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি।

সাদা পোশাকে সেই ছবিতে দেখা গিয়েছে মিয়াকে। ছবির ক্যাপশনে মিয়া ইঙ্গিত দিয়েছেন, এই পোশাকটি তার কাছে বিশেষ। নেটিজেনরা মনে করছেন, এই পোশাক পরেই মিয়াকে বিয়ের দিন দেখা যাবে। যদিও মিয়া নিয়ে এ ব্যাপারে স্পষ্ট কোনো মতামত দেননি।

এ বছরের গোড়ার দিকে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আংটিবদল করেন মিয়া খলিফা। সুইডিশ বয়ফ্রেন্ড রবার্টের সঙ্গে কিন্তু পর্ন দুনিয়ার কোনো সম্পর্ক নেই। পেশায় শেফ তিনি। গত একবছর ধরে মিয়া আর রবার্টের মধ্যে সম্পর্ক রযেছে। কিন্তু মিয়াকে রবার্ট বিয়ের প্রস্তাব দেন দিনকয়েক আগে।

শিকাগোর একটি রেস্তোরাঁয় ১৪ মার্চ ডিনারে গিয়েছিলেন তারা। সেখানে আর পাঁচটা রোম্যান্টিক প্রেমিকের মতোই মিয়াকে প্রোপোজ করেন রবার্ট। একটি পাত্রে হীরের আংটি চাপা দিয়ে রেখেছিলেন তিনি। ঢাকনা খুলেই আংটিটি চোখে পড়ে মিয়ার। আপ্লুত হয়ে পড়েন তিনি। তারপর থেকে অনেক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন প্রাক্তন অ্যাডাল্ট স্টার মিয়া খলিফা। তার মধ্যে তার অনামিকার হীরের আংটিও রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT