রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

১০:৫৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ রামগঞ্জে কার্যক্রম চালু রাখায় ২টি ইটভাটা বন্ধ করলেন ইউএনও ◈ লক্ষ্মীপুরে শফিউল বারী বাবু’র পক্ষ থেকে ছাত্রদলের নেতা রিফাদ’র ত্রান বিতরন ◈ লক্ষ্মীপুরে আইসোলেশনে থাকা দুই জনই করোনামুক্ত ◈ আজ থেকে মক্কা ও মদীনায় ২৪ ঘন্টার কারফিউ ◈ না.ঞ্জের বন্দরে করোনায় নারীর মৃত্যু, ১শ’ পরিবার লকডাউন ◈ বাড়িভাড়া ও ব্যাংক লোন-সংক্রান্ত প্রচারটি গুজব ◈ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রী দেননি! ◈ বগুড়ায় ৯৯৯ এ ফোনের ৩০ মিনিটেই খাবার পেল ক্ষুধার্ত পরিবার ◈ বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদের পক্ষে অসহায়দের খাদ্য বিতরণ ◈ নারায়ণগ‌ঞ্জে মৃত‌্যুর পর রি‌পোর্ট এলো ক‌রোনা অাক্রান্ত

এসিআইয়ের দুই কোটি টাকার মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ, ১০ লাখ জরিমানা

প্রকাশিত : ১০:৩৪ PM, ২৩ মার্চ ২০২০ Monday ১৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

টঙ্গীর এসিআই কনজ্যুমার ওয়্যারহাউসের গোডাউনে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অবৈধভাবে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় ওই ওয়্যারহাউসের মালিক ফয়সাল সজিবকে ১০ লাখ টাকা জরিমানা করেছেন র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান।

এ সময় প্রায় দুই কোটি টাকার মেয়াদোত্তীর্ণ এসিআইয়ের বিভিন্ন সামগ্রী জব্দ করে র‌্যাব। সোমবার (২৩ মার্চ) বিকেলে টঙ্গীর আনারকলি রোডসংলগ্ন এলাকায় এসিআই ওয়্যারহাউসে অভিযান পরিচালনা করে র‌্যাব।

র‌্যাব-১-এর গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, এসিআই কনজ্যুমারের মেয়াদোত্তীর্ণ বিভিন্ন পণ্য সারাদেশ থেকে টঙ্গীর সজিবের গোডাউনে রেখে মেয়াদ বাড়ানো হতো। সজিব ওই গোডাউনের মালিক। তার মাধ্যমে অবৈধভাবে মেয়াদ বাড়িয়ে এসব পণ্য বাজারজাত করা হতো।

তিনি আরও বলেন, অভিযানে দেখা যায় পণ্যগুলোর মধ্যে রয়েছে সাবান, কয়েল, হারপিক ও ওয়াশিং পাউডারসহ বিভিন্ন পণ্য। এসব পণ্য এসিআই থেকে কম মূল্যে কিনে বেশি দামে বিক্রি করা হতো। গোডাউনের মধ্যে আরও প্রায় আট কোটি টাকার মালামাল রয়েছে। সেগুলোর মেয়াদ মাত্র এক মাস রয়েছে। তার আরও গোডাউন রয়েছে। সেগুলোতেও অভিযান পরিচালনা করা হবে। মঙ্গলবার সকালে মালামালগুলো যাচাই-বাছাই করা হবে। অভিযান চলমান রয়েছে ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT