রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৫১ অপরাহ্ণ

শিরোনাম
◈ আ’লীগ নেতা সৈয়দ মাসুদুল হক টুকুর পিতার ২১ তম মৃত্যুবার্ষিকী আজ ◈ ঘাটাইল আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ◈ শীতার্তদের মুখে হাসি ফোটালেন সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা ◈ হরিরামপুরে স্বামীর দ্বিতীয় বিয়ে বন্ধে স্ত্রীর অনশন ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুঃখীদের পাশে রয়েছেন সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান… ◈ কালিগঞ্জের কৃষ্ণনগর করোনা এক্সপার্ট টিমের কম্বল বিতরণ ◈ পেইড পিয়ার ভলান্টিয়ারদের চাকরী স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন ◈ ফুলবাড়ীতে শীতার্তাদের মাঝে ডিয়ার এক্স টিমের শীতবস্ত্র বিতরণ ◈ রানীরবন্দর রুপালী ব্যাংক লিঃ ব্যবস্থাপকের বিদায় ও বরণ ◈ শার্শায় বাইক ছিনতাই করে চালককে হত্যায় জড়িত ৩ আসামী আটক

এসএসসি’১৩ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত

প্রকাশিত : ০৮:৩৮ PM, ২৬ নভেম্বর ২০২১ শুক্রবার ৫২৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিশেষ সংবাদদাতা : উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে রাজধানীর ইঞ্জিনিয়ার’স ইনস্টিটিউট বাংলাদেশ-আইইবি তে শুক্রবার (২৬ নভেম্বর) অনুষ্ঠিত হল এসএসসি-২০১৩ (অধম্য১৩) ব্যাচের মিলন মেলা। সারা বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রায় ১২শত শিক্ষার্থী, সাংবাদিক, ডাক্তার, ইঞ্জিনিয়ার, পুলিশ সেনাবাহিনী সহ নানা পেশার বন্ধুরা একত্রিত হয়েছে এই মিলন মেলায়।

সকাল ৯:০০ ঘটিকায় শুরু হয়ে দিনব্যাপী নাচ, গান, কৌতুক সহ বিভিন্ন আনন্দ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেতে ছিল পুরো ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউট এর অডিটোরিয়াম কক্ষ। এতে সংগীতশিল্পী হিসেবে মঞ্চ মাতিয়েছেন এসএসসি-২০১৩ ব্যাচের শিক্ষার্থী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের তরুণ উদীয়মান সংগীতশিল্পী তাবিব মাহমুদ ও গাল্লি বয় খ্যাত শিশু শিল্পী রানা এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্যান্ড দল ‘মনের মানুষ’। উক্ত অনুষ্ঠানে এসএসসি-২০১৩ ব্যাচের নৃত্যশিল্পী সানজিদা সহ আরও অনেকে পারফর্ম করার মাধ্যমে পুরো অনুষ্ঠান কে মাতিয়ে রেখেছেন।

লক্ষ্মীপুর থেকে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে আসা রবিউল ইসলাম রাব্বি বলেন, “আমরা ৮ বছর আগে এসএসসি পরীক্ষা দেওয়ার এতদিন পর সব বন্ধুদেরকে এক সাথে পেয়ে আবেগাপ্লুত এবং ভীষণ আনন্দিত। আমরা সকলে মিলিত হয়ে সুন্দর একটি দিন অতিবাহিত করার জন্যই মুলত সূদুর লক্ষ্মীপুর থেকে আসা। আমি এজন্য গ্রুপের এডমিন প্যানেল এবং আয়োজক কমিটির সকলকে ধন্যবাদ জানাই এবং সেই সাথে এই গ্রুপ যেন অনেক ভালো কাজে অংশগ্রহন করতে পারে এই কামনা করি।

অনুষ্ঠান সম্পর্কে “SSC-2013 students of Bangladesh” ফেসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন মেহেদি হাসান মিলন বলেন, আমরা করোনার ভিতর ফেসবুক গ্রুপটি তৈরি করলেও কখনো আমরা সরাসরি একত্রিত হতে পারিনি তাই আমাদের এই মিলন মেলার আয়োজন। পরষ্পর সহোযোগিতার মাধ্যমে সারা বাংলাদেশের বন্ধুরা যাতে একে অপরের পাশে দাড়াতে পারি এটাই প্রত্যাশা। অনুষ্ঠান সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য আয়োজনের সাথে থাকা সবাইকে ধন্যবাদ।

পুরো বিশ্বে ২০২০ সালের শুরুতে যখন করোনা মহামারী প্রখর রূপ ধারন করছিলো, সবাই যখন গৃহবন্দি হয়ে সময় কাটাচ্ছিলো ঠিক তখন ই ফেসবুক ভিত্তিক এই “এসএসসি ব্যাচ-২০১৩ বাংলাদেশ” গ্রুপের সৃষ্টি। সৃষ্টির পর থেকে দেশের নানা প্রান্ত থেকে ২০১৩ ব্যাচের শিক্ষার্থীরা পরিচিত হওয়া সহ নানা সাহায্য সহযোগিতায় একে অপরের সাহায্যে হাত বাড়িয়ে দেয় এই গ্রুপের মাধ্যমে। এই এক বছরে অনেকের বিপদে আর্থিক সাহায্য, বেকার বন্ধুদের কর্মসংস্থান, আইনি সহায়তা, মেডিকেল সহায়তা সহ নানা সময় গ্রুপটির মাধ্যমে একে অপরকে বিভিন্ন তথ্য দিয়ে আসছে গ্রুপটির সদস্যরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT