রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৩০ অপরাহ্ণ

শিরোনাম
◈ লক্ষ্মীপুর-২ আসনে জাপা থেকে নির্বাচন করতে চায় বোরহান উদ্দিন আহমেদ মিঠু ◈ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ অনুষ্ঠান ◈ সাংবাদিক ও সাহিত্যিক আনিসুল হকের জন্মদিন আজ ◈ শাহজাদপুরে অসুস্থ্যতার কষ্টে গাছের সাথে ফাঁস নিয়ে আত্মহত্যা ◈ ধর্মপাশায় স্বেচ্ছাশ্রমে হাওরের রাস্তা মেরামত ◈ প্রভিটা ফিড মিলে সেফটি ট্যাংকে পড়ে নিহত তিন ◈ সাংবাদিক ইকবাল হোসেন জুয়েলের রোগ মুক্তি কামনায় গৌরীপুর প্রেসক্লাবে দোয়া মাহফিল ◈ নবীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগিতা অনুষ্ঠিত ◈ কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ডে পরিত্যাক্ত অবস্থায় পাবলিক টয়লেট, জনদূর্ভোগ চরমে ◈ বান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধন

এল ক্লাসিকো মিস করার শঙ্কায় কাসেমিরো

প্রকাশিত : ০৬:৫৯ AM, ৭ অক্টোবর ২০১৯ সোমবার ১৩৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

একদিন আগে রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান বলেছেন, রিয়ালের শুরুর একাদশে কেউই নিশ্চিত নন। কথাটা হয়তো কাসেমিরোর জন্য একটু শিথিলযোগ্য। ফিট থাকলে জিদানের শুরুর একাদশে ব্রাজিল মিডফিল্ডার কাসেমিরোর জায়গা মোটামুটি পাকা। বিশ্বের অন্যতম সেরা এই ডিফেন্সিভ মিডফিল্ডার রিয়ালের আক্রমণ অটুট রাখেন। সারা মাঠ দৌড়ে বেড়ান। গোলে সহায়তা দেন। কিন্তু সেই কাসেমিরো আছেন এল ক্লাসিকো মিসের শঙ্কায়।

কারণ লা লিগায় এরই মধ্যে চারটি হলুদ কার্ড দেখে ফেলেছেন কাসেমিরো। নিয়ম অনুযায়ী তিনি আর একটি হলুদ কার্ড দেখলে এক ম্যাচ নিষিদ্ধ হবেন। তা হলে ২৬ অক্টোবর প্রথম এল ক্লাসিকো ম্যাচ মিস করবেন তিনি। বার্সেলোনার আগে রিয়াল মাদ্রিদ লা লিগায় ম্যালোরকার মুখোমুখি হবে। ওই ম্যাচেই তার ফাঁড়া কাটাতে হবে কাসেমিরোর।

আন্তর্জাতিক বিরতির আগে লা লিগায় রিয়ালের আর ম্যাচ নেই। বার্সেলোনা অবশ্য আজ রোববার রাতে সেভিয়ার বিপক্ষে ম্যাচ খেলবে। এরপর জাতীয় দলের হয়ে খেলতে চলে যাবেন ফুটবলাররা। ব্রাজিলের হয়ে কাসেমিরো আগামী ১০ অক্টোবর সেনেগাল এবং ১৩ অক্টোবর নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচ খেলবে। বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায় ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে সিঙ্গাপুর ন্যাশনাল স্টেডিয়ামে।

ওই প্রীতি ম্যাচ শেষে রিয়াল ক্যাম্পে যোগ দিয়ে ম্যালোরকার বিপক্ষে ২০ অক্টোবর লা লিগায় ম্যাচ খেলবেন কাসেমিরোরা। এরপর চ্যাম্পিয়নস লিগে গ্যালাতাসারের মুখোমুখি হবে রিয়াল। চ্যাম্পিয়নস লিগের চলতি আসরে রিয়াল মাদ্রিদ এখনও জয় পায়নি। প্রথম ম্যাচে পিএসজির মাঠ থেকে হেরে ফেরে রিয়াল। পরের ম্যাচে ঘরের মাঠে ক্লাব ব্রুজের বিপক্ষে ২-২ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে। চ্যাম্পিয়নস লিগে ২৩ অক্টোবর গ্যালাতাসারে পরীক্ষার পর জিদানের শিষ্যরা বার্সার মুখোমুখি হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT