রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৬ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০২:৩৯ অপরাহ্ণ

এমপি রতনের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মধ্যনগরে মানবন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত : ০৯:২৩ PM, ২২ জানুয়ারী ২০২১ শুক্রবার ৬৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আতিক ফারুকী, ধর্মপাশা সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ ১আসনের  এমপি মোয়াজ্জেম হোসেন  রতন ও তাঁর ছোট ভাই ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকনসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে  অপপ্রচার ও  ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা, গ্রেফতার, হয়রানি বন্ধের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে মধ্যনগর বাজার শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে । প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে একটি কুচক্রী মহল দীর্ঘদিন যাবত ষড়যন্ত্র করে আসছে। এরা অতীতেও সফল হয়নি ভবিষ্যতেও হবে না। এসময় মধ্যনগর থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম খাঁন রনি’র ‘মুক্তির দাবী জানানো হয়।
মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি এডভোকেট আব্দুল মজিদ তালুকদার এর সভাপতিত্বে ও মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ এর সঞ্চালনায়
বক্তব্য রাখেন মধ্যনগর উপজেলা বাস্তবায়ন  পরিষদের সহ-সভাপতি  জহিরুল হক, আবদুস শহীদ আজাদ,মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের সাধারণ সম্পাদক  অমরেশ রায় চৌধুরী, আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কুতুবুদ্দিন তালুকদার, মোবারক হোসেন, সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান,মাহবুব আলম মঞ্জু,প্রদীপ চন্দ্র সরকার , যুবলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার,জালাল উদ্দিন প্রমূখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT