রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৮ নভেম্বর ২০১৯, ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পাওনা টাকা চেয়ে অপমানিত হওয়ায় অভিমানে গৃহবধুর বিষপানে আত্মহত্যা ◈ আবরার হত্যার বিচারকার্য দ্রুত সম্পন্ন করা হোক : ◈ গৌরীপুরে পিইসি পরীক্ষায় অনুপস্থিত ৩৯৭ শিক্ষার্থী ◈ বকশীগঞ্জে পল্লী বিদ্যুৎ অফিসের নামে যুবলীগ নেতার চাঁদাবাজী! ◈ কেশরহাট পৌর আওয়ামীলীগের জরুরী সভা,ভারপ্রাপ্ত সম্পাদক সাহিন ◈ দুপচাঁচিয়ায় রাজনৈতিক সংস্কার ও সচেতনতা সৃষ্টির র লক্ষ্যে গোলটেবিল নাগরিক সংলাপ ◈ মোহনগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানকে সংবর্ধনা ◈ রংপুর সদর উপজেলা আ’লীগের কবির সভাপতি,হালিম সম্পাদক ◈ এমপি মানিকের বিরুদ্ধে মিথ্যাচার করায় নুরুল হুদা মুকুটকে আ’লীগ থেকে বহিষ্কারের দাবি ◈ সীতাকুন্ডের ভাটিয়ারী ইউনিয়ন আ’লীগের কাউন্সিল সম্পন্ন, সভাপতি নাজিম সম্পাদক জসিম

এবার নতুন বিতর্ক

প্রকাশিত : ০৭:১২ পূর্বাহ্ণ, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ২২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর থেকে বিতর্ক তার পিছু ছাড়ছে না। একের পর এক সমালোচনার মুখে পড়ছেন তিনি। সোমবার রাত থেকে নতুন বিতর্কে জড়ালেন এ অভিনেত্রী। নির্মাতা ও অভিনেতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে তার কয়েকটি অন্তরঙ্গ ছবি ফেসবুকে ভাইরাল হয়। সোস্যাল মিডিয়ায় এখন উত্তাপ ছড়াচ্ছে সে ছবিগুলো। তবে কেউ কেউ বলছেন, ছবিগুলো হয়তো এডিট করা বা বানানো। অন্যদিকে আবার অনেকেই বলছেন ছবিগুলো দেখেই বোঝা যাচ্ছে এগুলো এডিট করা নয়।

এদিকে সম্প্রতি রিয়েলিটি শো ‘মাসুদ রানা’র বিচারকার্য করতে গিয়ে সমালোচনার মুখে পড়েন নির্মাতা ফাহমি। সেই সমালোচনার রেশ না কাটতেই মিথিলার সঙ্গে তার অন্তরঙ্গ ছবি প্রকাশ পেলো। যার ফলে নেটিজেনদের সমালোচনার কঠিন অবস্থানে এখন তারা দু’জন। তবে এ বিষয়ে মিথিলার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এ ঘটনার পর সোমবার রাত ১১টা ৪৩ মিনিটের পর থেকে ফেসবুকেও পাওয়া যাচ্ছে না তাকে। এই অভিনেত্রীর ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভেট দেখাচ্ছে। একইরকম ভাবেও পাওয়া যায়নি ফাহমিকে। এর আগে গেল বছরের শেষের দিকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে সংগীতশিল্পী জন কবিরের সঙ্গে মিথিলার একটি ছবি ভাইরাল হয়। তখন অনেকেই মন্তব্য করেন জন কবিরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে।

সে সময় মিথিলা এটিকে গুঞ্জন বলে উড়িয়ে দেন। সেই সময় মিথিলা বিভিন্ন গণমাধ্যমে বলেন, কাজের সূত্র ধরেই আমাদের এমন ছবি তুলতে হয়। কিন্তু এই ছবিটি নিয়ে ফেসবুকে যারা নানা রকম মন্তব্য করছেন, তারা আসলে মানসিক বিকারগ্রস্ত। জন কবিরের পর ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন ওঠে। কলকাতায় বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে সৃজিত ও মিথিলাকে। গেল ২৩শে সেপ্টেম্বর ভারতীয় গণমাধ্যম ‘এই সময়’ মিথিলা ও সৃজিতকে নিয়ে একটি খবর প্রকাশ করে। এতে সৃজিতের জন্মদিনে মিথিলার উপস্থিত থাকার কথা উঠে আসে। ঘরোয়া ওই আয়োজনে সৃজিতের আপনজন ছাড়া কেউ ছিল না। ওই অনুষ্ঠানে মিথিলার উপস্থিতি অনেককেই অবাক করেছে। এই সময়ের খবরে বলা হয়েছে, জমে উঠেছে সৃজিত-মিথিলা রসায়ন। খুব শিগগিরই তারা বিয়ে করছেন বলেও খবরটিতে উল্লেখ করা হয়। আর এরপর থেকেই মাঝে-মধ্যে নানা ধরনের সংবাদ প্রকাশ হচ্ছে এদের দু’জনের সম্পর্ক ঘিরে। এমন অবস্থার মধ্যেই মিথিলাকে নিয়ে নতুন করে বিতর্ক জন্ম নিল ফাহমির সঙ্গে তার অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়া নিয়ে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT