রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৪০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

এবার ‘জিও জামাই’ হিরণ

প্রকাশিত : ০৫:৩২ AM, ১৮ নভেম্বর ২০১৯ সোমবার ১৩৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কলকাতার বাংলা ছবির পরিচিত মুখ হিরণ। এই চকলেট বয় আবারও জামাই হচ্ছেন। ‘জামাই ৪২০’, ‘জামাই বদল’ পর এবার তিনি ‘জিও জামাই’ হিসেবে দর্শকের সামনে আসছেন।

গল্পে দেখা যাবে, আদিত্য রায়, ওরফে আদি। ছোটবেলা আর পাঁচজনের মতো কাটেনি তার। মা-বাবা ডিভোর্সি। ছোট থেকেই কাকার কাছে মানুষ সে। যাই হোক, আদি চাকরি পায়। কিন্তু ও মা! যে অফিসে সে ঢোকে সেখানে পুরুষকর্মী বলতে সে একা!

অফিসে তার আলাপ হয় দিয়ার সঙ্গে। ছিমছাম মিষ্টি মেয়ে দিয়া। আদির সঙ্গে দিয়ার বন্ধুত্ব ক্রমেই পরিণতি পায় প্রণয়ে। এরপরই প্লট ঘোরে। আপাতভাবে দিয়াকে সুখী পরিবারের মেয়ে মনে হলেও ভেতরে লুকিয়ে ছিল অন্য এক রহস্য। সেই রহস্যের ক্রমশ হদিশ পায় আদি। এরপর কী হয় তা জানতে অপেক্ষা করতে হবে আগামী বছর পর্যন্ত। খবর আনন্দবাজার পত্রিকা।

ছবিতে কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ আদিত্য রায়ের চরিত্রেই দেখা যাবে হিরণকে। ছবিতে হিরণ ছাড়াও থাকবেন রজতাভ দত্ত, বিশ্বজিৎ চক্রবর্তী, তুলিকা বসু, ঈশানী ঘোষ,সুমিত গঙ্গোপাধ্যায়, মৌমিতা চট্টোপাধ্যায় প্রমুখ।

আর এই ছবিটি পরিচালনা করেছেন নেহাল দত্ত। ভালোবাসা ভালোবাসা, মন যে করে উড়ু উড়ু, লে হালুয়া লে, মজনু’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন হিরণ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT