রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২১ অক্টোবর ২০২০, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:২৯ পূর্বাহ্ণ

এবার কি বাণী?

প্রকাশিত : ০৭:০১ AM, ৩ অক্টোবর ২০১৯ Thursday ১৪৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আলিয়া ভাটের মতোই প্রতিশ্রুতিশীল মনে করা হয়েছিল তাঁকে। কিন্তু ২০১৩ সালে ‘শুদ্ধ দেশি রোমান্স’ দিয়ে শুরুর পর ছয় বছরে বলার মতো কিছু করতে পারেননি। তবে তিনি ছয় বছরে মোটে দুটি ছবি করেছেন [শুদ্ধ দেশি রোমান্স ও বেফিকরে]। তৃতীয়টি ‘ওয়ার’ মুক্তি পাবে কাল। হালে বলিউড বা ওয়েবে যখন নানা বিষয় নিয়ে ছবি হচ্ছে তখন বাণীর কাজ এত কম কেন? জানা গেছে, মূলত যশরাজ ফিল্মসের সঙ্গে এক্সক্লুসিভ চুক্তি থাকাতেই অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে ছবি করতে পারছেন না তিনি। তবে বাণী বলছেন ভালো চরিত্র না পাওয়াতেই এত কম ছবি তাঁর, ‘আমার কোনো তাড়া নেই, মনের মতো স্ক্রিপ্ট না হলে কাজ করতে চাই না। ছয় বছরে যদি যেনতেন দশটি ছবি করতাম তাহলে এখন আমাকে নিয়ে কেউ আগ্রহই দেখাত না।’

বাণী গুরুত্বপূর্ণ চরিত্র নিয়ে কথা বললেও ‘ওয়ার’-এ দুই অ্যাকশন হিরো হৃতিক রোশান আর টাইগার শ্রফের সঙ্গে পর্দায় তিনি কতটা জায়গা পেয়েছেন বলা মুশকিল। অভিনেত্রী বলছেন, অ্যাকশনে আগ্রহ থাকাতেই এ ছবি করেছেন। দ্রুতই নারী অ্যাকশন ছবির প্রধান চরিত্র করতে চান তিনি। এ ছবি পরিচালকদের কাছে একটা বার্তা। এই ছবিতে নিজের সব স্টান্ট নিজেই করেছেন। শরীরে বেশ কয়েকবার গুরুতর আঘাত পাওয়ার পরেও থামেননি। একটি গানের জন্য আয়ত্ত করেছেন অ্যাক্রোব্যাট ড্যান্সিং। ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ, যিনি এর আগে হৃতিক ও ক্যাটরিনা কাইফকে নিয়ে ‘ব্যাং ব্যাং’ করেছেন। তবে শুধু অ্যাকশন ছবি নয়, বাণীর চোখ বিষয়ভিত্তিক অন্য ছবিগুলোতেও। ছয় বছরে মাত্র তিন ছবি করলেও এর মধ্যে মুক্তি পাওয়া উল্লেখযোগ্য সব ছবিই দেখেছেন। “আমাদের এখানে এখন দারুণ সব কাজ হচ্ছে। ‘পিকু’, ‘এনএইচ১০’, ‘রাজি’, ‘আন্ধাধুন’—সবই ভালো লেগেছে। ছবিগুলোতে গুরুত্বপূর্ণ নারী চরিত্র ছিল। এ ধরনের চরিত্র পেলে খুব ভালো লাগবে।”

‘ওয়ার’ ছাড়াও বাণী আরেকটি বড় কাজ করেছেন। রণবির কাপুরের সঙ্গে তাঁর ছবি ‘শমশেরা’ মুক্তির অপেক্ষায়। এই দুই ছবি মুক্তি পেলে অনেক ভালো কাজের প্রস্তাব পাবেন বলে বিশ্বাস অভিনেত্রীর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT