রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০২ জুলাই ২০২০, ১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

০২:১৭ অপরাহ্ণ

এক উঁকুন ৩০০ টাকা!

প্রকাশিত : ০৭:২৮ PM, ১৪ জানুয়ারী ২০২০ Tuesday ৯৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মাথার উঁকুন নিয়ে অনেক নারীই বিরক্ত হন! এই বিরক্তিকর কিটকে মাথা থেকে বিদায় করতে পারলেই হাফ ছেড়ে বাঁচেন অনেকে। কিন্তু আপনার জন্য খুশির সংবাদ হচ্ছে, উঁকুন তো দূর হবেই এর সঙ্গে পাবেন টাকাও। এক উঁকুনে ৩০০ টাকা!

আরব আমীরাতের দুবাইতে ধুমছে বিক্রি হচ্ছে উঁকুন। তাও নামমাত্র মূল্যে নয়। এক উঁকুন ১৪ দেরহাম। বাংলাদেশি টাকায় যার মূল্য ৩০০ টাকার উপরে।

সম্প্রতি একটি গবেষণায় দেখা গেছে, মাথার উঁকুন চুল ও শরীর স্বাস্থ্যের জন্য বেশ উপকারী। বিশেষজ্ঞরা জানিয়েছেন, এতে চুল পড়ার সম্ভাবনা কমে যায়। এ তথ্য জানার পর আপনি কি উঁকুন নিয়েই থাকবেন, না-কি তাড়াবেন!

এ খবরের ভিত্তিতেই দুবাইতে উঁকুনের কদর বেড়েছে। এখানকার নারীরা তাদের মাথার উঁকুনের যত্ন নিচ্ছেন। উঁকুনের চাহিদা বাড়ায় দুবাইয়ের সেলুনগুলো উঁকুন বিক্রি শুরু করেছে। যারা উঁকুন বিক্রিতে ইচ্ছুক, তাদের কাছ থেকে সেগুলো কিনে দিব্যি বিক্রি করছেন অন্য নারীদের কাছে।

তবে উঁকুন বিক্রির এই খবর চাউর হওয়ার পর ক্ষেপেছে দুবাইয়ের হেলথ কন্ট্রোল সেকশন। এর কর্তকর্তারা বলেছেন, উঁকুন বিক্রির সিদ্ধান্ত অন্যায়। যাকে এ কাজে পাওয়া যাবে তাকেই জরিমানাও করা হবে বলে জানিয়ে দিয়েছেন তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT