রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২০ অক্টোবর ২০১৯, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

একেমন ভালবাসা, লকেটে শুক্রাণু নিয়ে ঘুরছে তরুনী !

প্রকাশিত : ০৭:৫১ পূর্বাহ্ণ, ৬ অক্টোবর ২০১৯ রবিবার ৪৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

ভালবাসা বা প্রেমে পড়লে মানুষের বুদ্ধি লোপ পায় তা অনেক ঘটনা দেখেই আমরা বুঝতে পেরেছি। আবার অনেকে বলে প্রেমে পড়লে অন্ধ হয়ে যায় কিংবা প্রেমে পড়েলে বোকা হয়ে যায়।

তেমনই এক অবাক করা কান্ড ঘটিয়ে নেটে ঘুরে বেড়াচ্ছেন এক প্রেমিকা। আমরা জানি অনেকে প্রেমিক বা প্রেমিকার ছবি মনে প্রাণে ধারন করার জন্য লকেটের মধ্যে ছোট করে তুলে রাখে। লকেটে শোভা পায় পাশাপাশি দু’জনের ছবি। কিন্তু তাই বলে বীর্য ?সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটিয়েছেন মার্কিন মুলুকের এক যুবতী। শুধু কি তাই? সেই ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল সাইটেও। সেই ছবি এখন নেটিজেনদের নতুন আলোচনার বিষয়। যদিও টুইটার ইতিমধ্যেই ছবিটিকে ‘সেন্সেটিভ কন্টেন্ট’-এর আওতাভুক্ত করেছে। ফলে সহজে দেখা যাচ্ছে না ছবিটি।

বীর্যভরা লকেটের ছবিটি ওই যুবতী পোস্ট করেছিলেন গত মাসের গোড়ার দিকে। @cuntyspice নামে টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছিল সেটি। টেক্সাসের ওই যুবতীর মতে, প্রেমিককে তিনি প্রচণ্ড ভালবাসেন। তাই তিনি সব সময়ই প্রেমিকের শরীরে একটি অংশ নিজের কাছে রাখতে চাইতেন। সেই থেকেই এই ভাবনা তাঁর মাথায় আসে। প্রেমিকের বীর্য একটি পাত্রে ভরে সেটি গলায় পরতে শুরু করেন তিনি। ভালবাসার চিহ্ন স্বরূপ সেই নেকলেসের ছবিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতেও।

তারপর থেকে নেটদুনিয়ার চর্চার অন্যতম বিষয় হয়ে দাঁড়ায় এই স্পার্মের নেকলেস। অনেকে টেক্সাসের ওই যুবতির কাণ্ডকারখানার তীব্র নিন্দা করেছেন। বলেছেন, প্রেমিককে যদি অতটাই ভালবাসেন তিনি, তাহলে তাঁর ছবি দেওয়া লকেট পরতে পারতেন। নিজের পার্সেও রাখতে পারতেন প্রেমিকের ছবি। কিন্তু এ আবার কী কাণ্ড! শুক্রাণু দিয়ে তিনি কিনা লকেট তৈরি করলেন! তার ছবি আবার পোস্টও করলেন টুইটারে! গোটা ব্যাপারটাই অত্যন্ত ঘৃণ্য বলে মন্তব্য করেন তাঁরা। অনেকে আবার যুবতীর পাশে দাঁড়িয়েছেন। বলেছেন, এটি নিতান্তই ওই যুবতীর ব্যক্তিগত ব্যাপার। এর মধ্যে নাক না গলানোই ভাল। তবে সবথেকে বেশি চলছে হাসিঠাট্টা। নেটিজেনরা বিষয়টির মধ্যে হাসির খোরাক পেয়েছেন। যদিও এসব নিয়ে মোটেও মাথা ঘামাতে রাজি নন ওই যুবতী। তিনি ওই শুক্রাণুবন্দি নেকলেস নিয়ে বেজায় খুশি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT