রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০১:২৮ পূর্বাহ্ণ

একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছি, তাতে কার কী?

প্রকাশিত : ০২:২৪ AM, ১৫ অগাস্ট ২০১৯ বৃহস্পতিবার ৩৯৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

অভিনেত্রী লক্ষী রাই। অভিনয়ের সাথে যুক্ত সেই ১৫ বছর বয়স থেকেই। সুপারস্টার চিরঞ্জিবের সাথেও অভিনয় করেছেন তিনি। দক্ষিণ ভারতের বিতর্কিত ছবি জুলি-২ দিয়েই আলোচনায় এসেছিলেন তিনি। সেই ছবিতে বেশ কয়েকবার বিছানা দৃশ্যে দেখা গেছে তাকে।

এবার এই অভিনেত্রী আলোচনায় অন্য কারণে। একাধিক পুরুষের সাথে সম্পর্কে জড়িয়ে ঘনিষ্ট হয়েছেন বলেই অভিযোগ তার বিরুদ্ধে। সেই জন্য তিনি অবৈধভাবে গর্ভবতীও হয়েছেন। কারণ হিসেবে বলা হয়েছে তিনি নাকি আজকাল একটু বেশিই কাঁচা আম খাচ্ছেন। এসব নিয়ে এবার মুখ খুললেন তিনি।

বলেন, আমি একাধিক পুরুষের সঙ্গে প্রচুর সম্পর্কে জড়িয়েছি। তাতে কার কী? জীবনটাতো আমার। সে নিয়ে লোকজনের এত আগ্রহ কেন? আমি শিল্পী, আমার শিল্পটাকেই প্রাধান্য দেয়া হোক। ব্যক্তিজীবনে নাক না গলানোই ভালো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT