রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৩৬ পূর্বাহ্ণ

এই বছরই বিয়ের কাজটা সেরে ফেলার ইচ্ছে আছে

প্রকাশিত : ০৭:৩৫ AM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ৩১১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মুমতাহিনা টয়া। ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রীদের একজন। এক পর্বের নাটকে কয়েক বছর ধরেই রাজস্বিক পদচারণা তার। কাজ করেছেন বড় পর্দায়ও। কথা হলো তার সঙ্গে…
এই বছরই বিয়ের কাজটা সেরে ফেলার ইচ্ছে আছে

ঈদের ছুটি কাটিয়ে পুরোদমে কাজে ফিরেছি বেশ কিছুদিন হলো। এখন সিডিউল মোতাবেক কাজ করে যাচ্ছি। এক পর্বের নাটকগুলোই আমার বেশি করা হয়। সে হিসেবে ঈদের পর থেকে এ পর্যন্ত হাফ ডজন নাটকে কাজ করেছি। হাতে আছে আরও কয়েকটি নাটক।

কাজের কাজী…

সত্যি বলতে নাটকের সংখ্যা নিয়ে আমার কোন মাথাব্যথা নেই। গত ঈদেও আমি এগারো-বারোটি নাটকে কাজ করেছি। ইচ্ছে করেই কম করেছি। চেষ্টা করেছি মানের দিক দিয়ে সব ঠিকঠাক রাখতে। ফলে প্রতিটি নাটক বাছাইয়ের ক্ষেত্রেই বৈচিত্র্যের বিষয়টি গুরুত্ব দিয়েছি। উদাহরণ দিয়ে বলতে গেলে গত ঈদে একটি পাগলের চরিত্রে অভিনয় করেছি। ওই নাটকে দেখা যায়- আমি সিলেট গিয়েছি পাহাড় কিনতে। গতানুগতিক নাটকে আমার লোভ জন্মে না।

আক্ষেপ…

সবারই আক্ষেপ থাকে। আমারও আক্ষেপ আছে ‘বেঙ্গল বিউটি’ সিনেমা নিয়ে। সাত বছর নাটকে কাজ করে যা শিখেছি, তার পুরোটা দিয়ে ‘বেঙ্গল বিউটি’ চলচ্চিত্রে অভিনয় করেছি। ছবিটি মুক্তির পর এর মূল্যায়ন দর্শকরা ঠিকই করেছেন। অনেকেই আমার প্রশংসা করেছেন। তবে কোন এক অদ্ভুত কারণে ছবিটি বেশিদিন হলে চলেনি। এ নিয়ে একটু কষ্ট আছে মনে। তারপরও চলচ্চিত্রে কাজের ইচ্ছে আছে। যদিও বেঙ্গল বিউটিতে কাজের অভিজ্ঞতা পুরোটাই আলাদা ছিল। এর গল্পের মধ্যে টিপিক্যাল বাঙালিয়ানার ছাপ রয়েছে। আমার কাছে দারুণ লেগেছে। নাটক আর চলচ্চিত্রের কাজের মধ্যে বিস্তর ফারাক রয়েছে। কাজটা বড় পর্দার জন্য বলেই খুব যত্ন নিয়ে করতে হয়। এখানকার টেকনিক্যাল বিষয়, শুটের ধরন, সেটের পরিবেশ সবটাই আলাদা।

চলচ্চিত্রে নিয়মিত…

চলচ্চিত্রে নিয়মিত হবো কিনা- এটা নির্ভর করছে আমার কাছে প্রস্তাব আসা সিনেমার গল্প কেমন হবে তার ওপর। ভিন্ন স্বাদের গল্প পেলে ফের চলচ্চিত্রে অভিনয়ের ইচ্ছে আছে। গতানুগতিক কোনো গল্পে আমি কাজ করতে চাই না।

বিয়ে-শাদি…

পারিবারিকভাবে বিয়ের জন্য চাপ দিচ্ছে। এ বছরই বিয়ের কাজটা সেরে ফেলার ইচ্ছে আছে। কোনো কারণে যদি না হয়, তবে আগামী বছর কনফার্ম। ছেলেও পারিবারিকভাবে পছন্দ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT