রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৪০ পূর্বাহ্ণ

‘উসকানি না দিয়ে সরকারকে সহায়তা করুন’

প্রকাশিত : ০৭:৩২ PM, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩৩১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিশৃঙ্খলার উসকানি না দিয়ে, রাজনৈতিক ইস্যু হিসেবে রোহিঙ্গা সঙ্কটকে বেছে না নিয়ে এর সমাধানে সরকারকে সহযোগিতা করতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘রোহিঙ্গা প্রত্যাবাসনের বিষয়টিকে রাজনৈতিক ইস্যু হিসেবে বিবেচনা না করে দেশের স্বার্থে সরকারকে সহযোগিতা করুন। এটাই আমাদের প্রত্যাশা।’

রোববার কক্সবাজার সড়ক ভবন উদ্বোধনকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘যত দ্রুত সম্ভব মিয়ানমারের নাগরিকরা তাদের দেশে ফিরে যাক। সে ব্যাপারে সরকার উদ্যোগের কোন ঘাটতি রাখছে না। আমরা শুধু অপজিশনকে বলব, বিশৃঙ্খলা আর উস্কানি দেবেন না। এই দেশটা আমাদের সকলের।’

সড়ক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেকউল্লাহ্ রফিক এবং জাফর আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহামান সহ অন্যান্যরা।

এর আগে মন্ত্রী জরুরী সহায়তা প্রকল্পের আওতায় কক্সবাজার সদর খুরুশকুল চৌফলদন্ডী-ঈদগাঁহ্, লিংক রোড-লাবণী সড়ক চার লেনে উন্নীতকরণসহ কক্সবাজার-টেকনাফ মহাসড়ক, চকরিয়ার ইয়াংচা-মানিকপুর-শান্তিবাজার, মহেশখালীর গোরকঘাটা-জনতাবাজার, কুতুবদিয়া-আজম, পেকুয়া মগনামা ঘাটসহ জেলার বিভিন্ন সড়কে উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT