রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ অক্টোবর ২০২১, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:৫৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক। ◈ তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকের চালান সহ বিভিন্ন মালামাল আটক ◈ ফুলবাড়ীর ছয় ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা ◈ সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কলমাকান্দায় মানববন্ধন ◈ ডাচ্-বাংলা ব্যাংক শশিকর বাজারে শুভ উদ্বোধন ◈ তাহিরপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির সভা ◈ রাজারহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী ◈ রংপুরে তিস্তা পাড়ের বন্যার্তদের পাশে জেলা আ’ লীগ সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু ◈ শাহজাদপুরে ইউপি নির্বাচনে পুনরায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল বাতেনের সমর্থনে জনসভা অনুষ্ঠিত ◈ জামালগঞ্জে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

উলিপুরে দাখিল শিক্ষার্থীর ঘরের আড়ার সঙ্গে রশিতে ঝুলে আত্নহত্যা

প্রকাশিত : ০৯:৪০ PM, ১২ সেপ্টেম্বর ২০২১ রবিবার ৩৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শাহীন মন্ডল,বিশেষ প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে ফাঁসিতে ঝুলে মোজাহিদ হাসান মিলন (১৬) নামে এক দাখিল পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে, রোববার (১২ সেপ্টেম্বর) ভোররাতে কামাল খামার গ্রামের ইসলামপুর এলাকায়। এ ঘটনায় পুলিশ ওইদিন বিকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছেন। নিহতের স্বজন ও এলাকাবাসী ফরমান আলী (৫৫), আব্দুল লতিফ (৮৫), মশিউর রহমান (৩৩) ও বাবর আলী (৭৫) জানান, উপজেলার দূর্গাপুর ইউনিয়নের কামাল খামার গ্রামের ইসলামপুর এলাকার এরশাদুল হকের ছেলে মোজাহিদ হাসান মিলন স্থানীয় কামাল খামার ফাজিল ডিগ্রী মাদরাসার দাখিল পরীক্ষার্থী ছিল। তিনি রোববার ভোররাতে শয়ন ঘরের আড়ার সঙ্গে রশিতে ঝুঁলে আত্মহত্যা করেন। পরে খবর পেয়ে পুলিশ বিকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠান।

এলাকাবাসী আরও জানান, মিলন এলাকায় সকলের কাছে একজন ভাল ছেলে ছিল। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন। ছোট বেলা থেকেই মিলন মা-বাবার কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে দাদির আদর যত্নে বড় হয়ে উঠছিলেন। মিলন যখন ছোট ছিল তখন পিতা ও মাতা বিচ্ছিন্ন হয়ে আলাদা ভাবে পূর্ণরায় উভয়ে দ্বিতীয় বিয়ে করেন। মিলন শনিবার বিকালে মা মিনারা বেগমের সাথে দেখা করার জন্য বুড়াবুড়ি ইউনিয়নের মন্ডলেরহাটে যান। সেখান থেকে রাতে ফিরে এসে এলাকায় বিভিন্ন দোকানে তার ধার-দেনা পরিশোধ করেন। এরপর খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন।
এলাকাবাসীর ধারনা রোববার ভোররাতের কোন এক সময় মিলন ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। তবে ঠিক কি কারনে তিনি আত্মহত্যা করলেন তা বুঝে উঠতে পারছেন না কেউ। দূর্গাপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য নুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবীর জানান, মরদেহ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT