রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ অক্টোবর ২০২১, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৬:৫৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক। ◈ তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকের চালান সহ বিভিন্ন মালামাল আটক ◈ ফুলবাড়ীর ছয় ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা ◈ সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কলমাকান্দায় মানববন্ধন ◈ ডাচ্-বাংলা ব্যাংক শশিকর বাজারে শুভ উদ্বোধন ◈ তাহিরপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির সভা ◈ রাজারহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী ◈ রংপুরে তিস্তা পাড়ের বন্যার্তদের পাশে জেলা আ’ লীগ সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু ◈ শাহজাদপুরে ইউপি নির্বাচনে পুনরায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল বাতেনের সমর্থনে জনসভা অনুষ্ঠিত ◈ জামালগঞ্জে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

উলিপুরে তবকপুর ইউনিয়নের পূজা মন্ডপ গুলোতে নগদ অর্থ সহ মাস্ক প্রদান করেন আওয়ামী লীগ নেতা

প্রকাশিত : ১০:৫৩ AM, ১৪ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার ৭৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শাহীন মন্ডল,উলিপুর,কুড়িগ্রামঃ
কুড়িগ্রামের উলিপুর উপজেলায় তবকপুর ইউনিয়নের ১০টি পূজা মন্ডপে নগদ অর্থ সহ মাস্ক বিতরণ করেন আসন্ন তবকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রতার্শী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও উলিপুর দলিল লেখক সমিতির সভাপতি জনাব মোখলেছুর রহমান।

বুধবার রাতে তবকপুর ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের মহাউৎসব শারদীয় দূর্গাপূজা কিভাবে পালন করতেছে তার খোঁজ খবর নিতে প্রত্যেকটি পূজা মণ্ডপের পুরোহিত ও সভাপতি /সাধারণ সম্পাদক দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় সব কয়টি পূজা মণ্ডপ এর পুরোহিত, সভাপতি/সম্পাদকদের হাতে নিজস্ব অর্থায়ণে মাস্ক ও নগদ অর্থ প্রদান করেন তিনি।

জনাব মোখলেছুর রহমান আমাদের জানান,বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তিনি ধর্ম যার যার উৎসব সবার কথাটা সবাই মেনে সুন্দর ও সুশৃঙ্খল ভাবে প্রত্যেকটি জায়গায় আনন্দ মূখর ভাবে হিন্দু সম্প্রদায়ের মহাউৎসব শারদীয় র্দূগা পুজা পলন করে আসতেছে। কুমিল্লার মন্দিরে পবিত্র কুরআন শরীফ রাখায় বিষয় তিনি বলেন ওখানকার সিসিটিভির ফুটেজ দেখে প্রশাসন একজনকে আটক করেছে এবং ধর্ম মন্ত্রনালয় থেকে বিবৃতি দেওয়া হয়েছে যারা এই নেক্যার জনক ঘটনা ঘটিয়েছে তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান।তাই কেউ আইন হাতে তুলে নিবেন না।মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত অসাম্প্রদায়িক বাংলাদেশ সবার
সাম্প্রতিক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টাকারী দুর্বৃত্তদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
তিনি আরও জানান,
এই করোনা মহামারী পরিস্থিতি কারণে পূজা মণ্ডপ এ সকলকে মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রেখে উৎসবটি পালন করার জন্য অবগত করেন তিনি।
উল্লেখ্যঃ অর্ধশতাধিক মটর সাইকেল করে শোডাউন দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT