রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৪৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ কালিহাতীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল অষ্টম শ্রেণীর ছাত্রী ◈ মানিকগঞ্জে রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর

উপস্থাপিকা রেহনুমা মোস্তফা এবার নাটকে

প্রকাশিত : ০৭:৫৬ AM, ৩০ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ১৮৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বাংলাভিশনের জনপ্রিয় সংবাদ উপস্থাপিকা রেহনুমা মোস্তফা। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমফিল গবেষণারত। গবেষণার পাশাপাশি কাজ করেন নর্থ-সাউথ ইউনিভার্সিটিতে। সেখানে তিনি জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক । ইচ্ছা ছিল নিজেকে পর্দায় দেখার। সংবাদ উপস্থাপনায় ইতিমধ্যে বাচিক রীতির অনন্য ব্যবহার দেখিয়ে প্রশংসা কুড়িয়েছেন। দীর্ঘ সাত বছর ধরে সংবাদ উপস্থাপক হিসেবে কাজ করছেন। প্রায় পাঁচবছর আরটিভিতে কাজ করার পর বর্তমানে দুই বছর ধরে বাংলাভিশনে সংবাদ উপস্থাপনা করছেন তিনি।

সাংস্কৃতিক নানা কর্মকান্ডের পাশাপাশি সমানতালে এগিয়ে নিয়েছেন পড়ালেখা। শিক্ষা জীবনের ঝুলিতে রয়েছে দুটো মাস্টার্স আর একটি পোস্ট গ্রাজুয়েশন ডিপ্লোমা। সবগুলোতেই প্রথম শ্রেণিপ্রাপ্ত। সম্প্রতি নাম লিখেয়েছেন অভিনয়ে। চয়নিকা চৌধুরীর পরিচালিত ‘সংসার’ নাটকে অভিনেতা ইরফান সাজ্জাদের বিপরীতে দারুন অভিনয় শৈলী দেখিয়েছেন। নাটকটি সম্পাদনার টেবিলে রয়েছে। নাটক প্রসঙ্গে রেহনুমা মোস্তফা বলেন, ছোটবেলা থেকেই ইচ্ছে নিজেকে পর্দায় দেখার। সে ইচ্ছে থেকেই সংবাদ পাঠিকার পেশা বেছে নিই। সংবাদ পাঠের কাজটি আমার কাছে সেরা। আনন্দের সঙ্গে কাজটি করছি এবং এটি খুব উপভোগ করছি।

তবে মিডিয়ার অন্য কাজ করতেও আগ্রহী ছিলাম। অভিনয় করার অনেক প্রস্তাব ছিলো, কিন্তু করা হয়নি। হঠাৎ করেই গুণি পরিচালক চয়নিকা চৌধুরীর নির্দেশনায় এই প্রথম নাটক করলাম। উল্লেখ্য, ফেনীর মেয়ে রেহনুমা মোস্তফা। বাবা সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী নুরুল মোস্তফা। রেহনুমা ছোটবেলা থেকেই নাচের প্রতি দুর্বল। লেখাপড়ার পাশাপাশি নিয়মিত নাচের ক্লাসও করতেন। বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কারও জিতেছেন। নানা রকম পারিবারিক ও সামাজিক দায়িত্ব করে যাচ্ছেন তিনি। পেয়েছেন দেশে-বিদেশে অনেক মানুষের ভালোবাসা ও সম্মান। আন্তর্জাতিকভাবে ভারত সরকারের রাষ্ট্রীয় অতিথি হওয়ার সুযোগ হয়েছে তার। এভাবে ধীরে ধীরে তিনি এগিয়ে যাচ্ছেন সাফল্যের পথে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT