রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯, ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সাক্ষাৎকার

উপস্থাপনাই আমার ধ্যান-জ্ঞান

প্রকাশিত : ০৮:৫৪ পূর্বাহ্ণ, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

মডেল-অভিনেত্রী সোনিয়া হোসেইন। তবে বেশি পরিচিতি রেডিও-টেলিভিশনের উপস্থাপক হিসেবে। ‘ইউটার্ন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায়ও নাম লিখিয়েছেন তিনি। প্রথম চলচ্চিত্রে সাবলীল অভিনয়ের জন্য প্রশংসা পেলেও উপস্থাপনাই তার ধ্যান-জ্ঞান। কথা হলো তার সঙ্গে…

রেডিওতে উপস্থাপনা…

সময়ে উপস্থাপনা নিয়ে ব্যস্ত আছি। মাঝে অভিনয়ও করছি। তবে উপস্থাপনার প্রতি আমার আলাদা ধরনের ভালো লাগা তৈরি হয়েছে। সে ধারাবাহিকতায় সম্প্রতি একটি রেডিওর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ‘স্ট্যায়িং এলাইভ উইথ সোনিয়া’ নামের একটি শো উপস্থাপনা করার জন্য। এর আগে টিভি পর্দায় বেশ কয়েকটি অনুষ্ঠান উপস্থাপনা করার অভিজ্ঞতা থাকলেও এই প্রথম রেডিওতে শো করব। অনুষ্ঠানটি আমার জন্য নতুন এক চ্যালেঞ্জ। ফলে অন্যরকম একটি অনুভূতি হচ্ছে।

করপোরেট শো…

বছরের বেশিরভাগ সময়ই আমাকে করপোরেট শো নিয়ে ব্যস্ত থাকতে হয়। এই ব্যস্ততা বেড়ে যায় বিশেষ দিনগুলোতে। যেমন এ বছর ‘ঈদে কেনাকাটা’ নিয়ে একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছি। অনুষ্ঠানটি প্রচারিত হওয়ার পর থেকেই দর্শক মহলে বেশ সাড়া ফেলেছিল। এ ছাড়া খেলাধুলা বিষয়ক বেশ কয়েকটি অনুষ্ঠানও আমি উপস্থাপনা করেছি। এসব করতে আমার ভালোই লাগে।

অভিনয়…

অভিনয়ের প্রতি ছোটবেলা থেকেই ঝোঁক আছে। কাজটাকে আমি ভালোবাসি। তাই ‘মিডল ক্লাশ সেন্টিম্যান্ট’, ‘আপেল সূত্র’, ‘চাঁদ ও বামনের গল্প’, ‘তিনি আর অ্যাক্টিং করবেন না’, ‘অদ্ভুত প্রেমের ছায়া’, ‘অস্থির পারভেজ’, ‘সুপারম্যানে’রমতো নাটকে কাজ করেছি। হাতে আরো কয়েকটি চিত্রনাট্য রয়েছে। এ মাসের মাঝামাঝি শুরু হবে দুটি নাটকের কাজ। এ নাটকগুলো আমাকে ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে। আপতত সেসব নিয়ে চিন্তাভাবনা করছি।

নতুন চলচ্চিত্রে…

আলভী আহমেদের ‘ইউটার্ন’ সিনেমায় অভিনয় করার পর বেশ কয়েকটি প্রস্তাব পেয়েছি। সেসব নিয়ে কথাবার্তাও এগিয়েছে। বড় পর্দায় কাজের ক্ষেত্রে আমি বেশ খুঁতখুঁতে। আমি চাই, সব কিছু ঠিকঠাক। কস্টিউমের বিষয়টি আমার কাছে খুব গুরুত্বপূর্ণ বলে মনে হয়। আর গল্পটাও চাই গতানুগতিকের বাইরে। এসব মিলে গেলে শিগগিরই সবাইকে নতুন কাজের খবর দেব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT