রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৬ জুন ২০২১, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০৬:৩৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ বিলাইভ মিউজিক স্টেশন থেকে আগামী রবিবার আসছে রাহিব খানের ❝তুই আশিকি❞ ◈ আজীবন সম্মাননা পাচ্ছেন সংগঠক মোস্তফা কামাল মাহদী ◈ বিএসআরএফ দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় মোসকায়েত মাশরেককে শুভেচ্ছা ◈ ঠাকুরগাঁওয়ে ধর্ষন মামলা আসামীকে পুলিশের সহযোগীতার অভিযোগে সংবাদ সম্মেলন ◈ ঘাটাইল লক্ষিন্দর ইউনিয়নে টাকা ছাড়া হয় না ভাতা কার্ড ◈ রেড ক্রিসেন্ট চট্টগ্রামের উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন ◈ জাগ্রত আছিম গ্রন্থাগারের উদ্যোগে স্থানীয় মাদ্রাসায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন ◈ কালিহাতীতে বাড়ছে করোনা, সামাজিক সচেতনতায় ইউএনও’র ব্যতিক্রমী উদ্যোগ অব্যাহত ◈ মুক্তাগাছায় ভ্রাম্যমাণ আদালতে ৭ জনের জেল ◈ রায়পুরায় ট্রেনের সাথে প্রাইভেটকারের ধাক্কা, ঘটনার ৬ দিনপর এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা

প্রকাশিত : ০৭:০১ PM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৩৩১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনে নৌকার বিপক্ষে অন্য কোন প্রার্থীর হয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়াসহ তার পক্ষে কাজ করলে দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার সিধান্ত গ্রহণ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ।

গত ২২ সেপ্টেম্বর রোববার সকালে পৌর এলাকার হাসপাতাল রোডে চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসীর বাসভবনে অনুষ্ঠিত এক সভায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এ সিধান্ত গ্রহণ করেন।

বৃহস্পতিবার সকালে পাঠানো জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী

মো. জিয়াউর রহমান তোতা আওয়ামী লীগের কোন পদে নেই। তাই তার পক্ষে অবস্থান নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ না নিতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ প্রদান করা হয়। এর পরেও তার পক্ষে কেউ অবস্থান নিলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে জেলা আওয়ামী লীগ।

সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব মইনুদ্দীন মন্ডল, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমীন, দপ্তর সম্পাদক মো. আজিজুর রহমান।

আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হাফিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরীফুল আলম ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেড মো, মিজানুর রহমান প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ জানান, আমরা বিশ্বাস করি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সিদ্ধান্তে যারা অটল তারা কোন ভাবেই নৌকা প্রতীকের বাইরে যেতে পারেন না। এর পরেও যারা নৌকা প্রতীকের বাইরে অন্য প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিবেন তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরো জানান, আগামী ১৪ অক্টোবরের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতীকের নজরুল ইসলামের জন্য ঐক্যবদ্ধ ভাবে সকলে নৌকা প্রতীককে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। পাশাপাশি সদর উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT