রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

ঈশ্বরগজ্ঞে শিশু ধর্ষনঃ আসামী গ্রেফতারে তৎপরতা নেই পুলিশের

প্রকাশিত : ০৬:৪৭ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার ৪৮২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

বদরুল আমীন, ময়মনসিংহঃ  ঈশ্বরগজ্ঞে পঞ্চাশ বছরের সুরজ্ঞিত সরকারের ধর্ষনের শিকার হয়েছে চার বছর ১০ মাসের শিশু কন্যা। এঘটনা ঘটে ১৫ সেপ্টেম¦র বিকাল ৫ টায় ঈশ^রগজ্ঞ চর হোসেনপুর সুরঞ্জিত সরকারের বসত ঘরে। এ ব্যাপারে ঈশ^রগজ্ঞ থানায় মামলা হলে পুলিশ অজ্ঞাত কারনে ধর্ষককে গ্রেফতার করেনি। এ ছাড়াও তদন্তকারী অফিসার বাদীর কথা যেন শুনতেই নারাজ!

কেমন রুচি বোধ পঞ্চাশ বছরের সুরঞ্জিত সরকারের? তার ডিগ্রী পাশ করা টুম্পা সরকারের কাছে পড়তে আসা চার বছর ১০ মাসের শিশুকে ধর্ষন করলো! ধর্ষক এর আগেও এলাকায় এমন একাধিক ঘটনা ঘটিয়েছে বলে এলাকাবাসী জানিয়েছে। অথচ ধর্ষককে বাঁচিয়ে দেয়ার জন্য পুলিশ দ্রৌহি এক সাংবাদিক প্রভাব বিস্তার করছে বলে অভিযোগ পাওয়া গেছে। অবশ্য তার নামেও একাধিক মামলা রয়েছে। সুরঞ্জিত সরকারের তিন মেয়ে। টুম্পা সরকার ডিগ্রী পাশ করেছে। ঝুমা সরকার অনার্সে পড়ে। আর চম্পা সরকার পড়ে ক্লাস এইটে। টুম্পা সরকারের কাছেই প্রাইভেট পড়তো ধর্ষিত শিশু। সুরঞ্জিত সরকারের বাসায় কেউ না থাকায় শিশুটিকে ভয় দেখিয়ে ও মূখ চেঁপে ধরে, সুরঞ্জিত তাকে ধর্ষন করে।

ধর্ষিত শিশুর কথা শুনে হতভাগ্য মা অবাক হয়ে যায়! পঞ্চাশ বছরের সুরঞ্জিত তার মেয়েদের চেয়ে ছোট বয়সের শিশুকে কি ভাবে ধর্ষন করলো? অনুশোচনায় ধর্ষিতার হতভাগ্য মা চোখের জল ফেলতে ফেলতে তার স্বামীকে ঘটনা জানালো। পরে তিনি থানায় মামলা দায়ের করেন।ঈশ্বরগজজ্ঞ থানার মামলা নং ২৪। ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ (সংশোধনী/০৩) এর ৯(১)। মামলাটি দায়েরের পর পুলিশের যে তৎপরতা ছিল,এখন তা ঝিমিয়ে গেছে বলে বাদী জানিয়েছে। সেই প্রভাবশালী সাংবাদিক একই এলাকার হওয়ায় এবং মচিমাহা হাসপাতালের উপ পরিচালক এর বাড়ি একই উপজেলায় হওয়ার কারনে ধর্ষিতার ডাক্তারী রিপোর্ট পরিবর্তন করার জোর চেস্টা তদবির চালিয়েছে বলে জানা গেছে। ধর্ষকের স্ত্রী’র সাথে উপ-পরিচালকের স্ত্রী’র দীর্গ দিনের সখ্যতা থাকায় রিপোর্ট পরিবর্তনের আশংকা দেখা দিয়েছে বলে এলাকাবাসী জানিয়েছে। অপরদিকে পুলিশ সংগ্রীত আলামতের সিমেন্স পরিক্ষার জন্য ঢাকায় পাঠিয়েছে। থানা পুলিশ আগের মত ধর্ষককে গ্রেফতারে তৎপরতা না থাকায় জনমনে সন্দেহ দেখা দিয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT