রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১১:২০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মানিকগঞ্জ রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর ◈ বুড়িচংয়ের সংস্কারবিহীন সেতু: জনগণের দুর্ভোগ চরমে

ঈদ প্রীতি ফুটবল ম্যাচ,বড় দল বনাম ছোট দল, বিশেষ আকর্ষণ দেশের দ্রুত তম মানব ইসমাইল

প্রকাশিত : ০৪:০৮ PM, ১৭ মে ২০২১ সোমবার ৫৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

তৌফিকুল ইসলাম

কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি উত্তর পাড়া বড় দল বনাম ছোট দলের প্রীতি ফুটবল ম্যাচ খেলা অনুষ্ঠিত।

১৪মে শুক্রবার ঈদের দিন বিকালে কড়িকান্দি উত্তর পাড়া তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পূর্ব পাশে মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়, এই খেলায় বড় দলে অংশগ্রহণ করে দেশের শেরা দ্রুত তম মানব ক্ষেত কড়িকান্দি গ্রামের কৃতিসন্তান ইসমাইল হোসেন।সারা দেশে কৃতিত্ব অর্জনকারী এই ইসমাইল কে খেলার মাঠে পেয়ে সকলেই আনন্দিত, যখন আমাদের তিতাসের সন্তান টিভির পর্দায় দেশের সেরা স্থানে বসে সেই মানুষটিকে কাছে পেয়ে নিজ গ্রামের যুবসমাজরা ভালোবাসা দিয়ে তাকে গ্রহন করেন।

মোহাম্মদ ইসমাইল হোসেন : জাতীয় অ্যাথলেটিকসের পর বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসেও দ্রুততম মানব হয়েছেন মোহাম্মদ ইসমাইল হোসেন। এর আগে জাতীয় প্রতিযোগিতার তিনবার দ্রুততম মানবের খেতাব জিতেছেন বাংলাদেশ নৌবাহিনীর এই স্প্রিন্টার। সব মিলিয়ে মোট চার বারের দ্রুততম মানব হয়েছেন ইসমাইল। তারও ওয়াইল্ড কার্ডে টোকিও অলিম্পিক গেমসে অংশগ্রহণের সম্ভাবনা এ রয়েছে।

নৌবাহিনীর এই অ্যাথলেট এবার নিজ এলাকা কুমিল্লার তিতাস উপজেলায় পরিবারের সঙ্গে ঈদ করলেন। এ বিষয়ে ইসমাইল হোসেন বলেন, আমি এবার আমার নিজ গ্রাম তিতাস উপজেলার কড়িকান্দি গ্রামের বাড়িতে ঈদ করলাম। আমার বাবা-মা নিজ গ্রামের মানুষ সহ পরিবারের সবাই এখানে আছেন। তাদের সাথে এবার ঈদের সময় টুকু কাটাতে পেরে আমি খুব আনন্দিত।করোনার কারণে গত বছর বিশেষ এ দিনটি পরিবার ছাড়াই কাটাতে হয়েছে।

খেলায় বড় দল বনাম ছোট দলের ২-১ গোলে বড় দলের বিজয় অর্জন করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT