রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:১৭ অপরাহ্ণ

ঈদের তৃতীয় দিনটি যেমন কাটবে আপনার ঈদের তৃতীয় দিনটি যেমন কাটবে আপনার

প্রকাশিত : ০৫:৩১ AM, ১৫ অগাস্ট ২০১৯ বৃহস্পতিবার ৩৩৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্রা ও রবি। ১৫ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৬, ১৫, ২৪। আপনার শুভ বর্ণ: সাদা ও কমলা। শুভ গ্রহ ও বার: শুক্র ও রবি। শুভ রত্ন: হীরা ও রুবী।

আজকের দিনে জন্মগ্রহণ কারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: সম্রাট নেপোলিয়ান, ড. মোহাম্মদ মানরুজ্জামান, ড. এনামুল হক, শ্রী অরবিন্দ, বিজ্ঞাণী লুই ব্রেইলি, অভিনেত্রী রাখী প্রমুখ।

আজকের শুভ রং: কমলা ও সাদা বর্ণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ১০:৫২-১:২২।

আজকের দিনের বর্জনিয় খাদ্য: সকল প্রকার প্রাণিজ আমিষ।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মকর রাশিতে অবস্থান করবে। পূর্ণিমা তিথি বিকাল: ৫:০৭ পর্যন্ত, পরে প্রতিপদ তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি সাংগঠনিক ও রাজনৈতিক কাজে ব্যস্ততার। আজ পিতার সাহায্য পেতে পারেন। কর্ম সংক্রান্ত তদবিরে সাফল্য লাভ। আপনার ক্ষমতা ও সুনাম সম্মান বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি সৌভাগ্যর। আজ আপনার ভাগ্য উন্নতির সুযোগ আসবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বৈদেশিক কাজে কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। আইনগত জটিলতা থেকে সতর্ক হতে হবে। রাস্তাঘাটে সাবধানে যানবাহন চালাতে হবে। তা না হলে কোনো প্রকার দুর্ঘটনার আশঙ্কা। ব্যাংক থেকে কিছু টাকা উঠাতে পারেন। পাওনাদারের টাকা পরিশোধের সুযোগ আসবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পরিবার পরিজন নিয়ে বেড়াতে যাওয়ার যোগ। অবিবাহিতদের হটাৎ করেই বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। ব্যবসায়ীদের নুতন বিনিয়োগের যোগ প্রবল।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। কাজে কর্মে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। সারাদিন পরিশ্রম করার কারনে শরীর কিছুটা দূর্বল থাকবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। জীবীকার জন্য কোনো পরীক্ষায় অংশ নিতে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার রোমান্টিক সম্পর্কে উন্নতি আশা করা যায়। সৃজনশীল পেশাজীবীদের দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্র বৃদ্ধি পাবে। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। গৃহ সংস্কারের কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। আত্মীয়দের কাছ থেকে পূর্ণ সাহায্যর আশা করতে পারেন। আসবাব পত্র ব্যবসায় ভালো আয়ের যোগ।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্যের। স্বর্ণালঙ্কার ও বস্ত্র লাভের যোগ। গার্মেন্টস ব্যবসায়ীরা কোনো নুতন অর্ডার পেতে পারেন। ছোট ভাই বোনকে বিদেশে পাঠানোর সুযোগ আসবে। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হওয়ার যোগ।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি বকেয়া ধন আদায়ের। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। জীবন সাথীকে কিছু উপহার দেবার সুযোগ আসবে। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো লাভের আশা আছে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার সময় ভালো যাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত হতে পারেন। আজ জীবন সাথীকে নিয়ে কোনো আত্মীয় বাড়িতে বেড়াতে যাওয়অর যোগ। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার বিদেশ যাত্রার সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সী ও ট্যুর অপারেটরদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কোনো বন্ধুর বিবাহ শাদীতে ব্যস্ত হতে পারেন। ব্যবসায়ীক কিছু যোগাযোগে আশানুরুপ সাফল্য আশা করা যায়। বড় ভাই এর কোনো কাজের জন্য দূরে যেতে হতে পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT