রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্র মৈত্রীর ১৪ তম সম্মেলন

প্রকাশিত : ১২:৩১ পূর্বাহ্ণ, ২ অক্টোবর ২০১৯ বুধবার ৮৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্র মৈত্রীর নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আব্দুর রউফকে সভাপতি ও লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মুতাসিম বিল্লাহ পাপ্পুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় টিএসসিসি করিডরে অনুষ্ঠিত ১৪ তম সম্মেলন শেষে এ কমিটির অনুমোদন দেয় সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ফারুক আহমেদ রুবেল ও সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েল।

৩০ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি আখতার হোসেন আজাদ, মোমিনুল ইসলাম সুমন, হামিদুল্লাহ রহমান, সহ-সাধারণ সম্পাদক অজয় কুমার দাস, সাংগঠনিক সম্পাদক মোজাহিদুল ইসলাম মোরশেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোতালেব মিয়া, রাজনৈতিক ও গবেষণা সম্পাদক আঃ আহাদ, অর্থ সম্পাদক রিপন রায়, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মাহমুদুল হাসান, দপ্তর সম্পাদক আশিকুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশিকুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক আসমা খাতুন প্রমূখ।

‘মেহনতী জনতার সাথে একাত্ব হও, শিক্ষাঙ্গনে ঘুুষ-দূর্নীতি-সন্ত্রাস-দখলদারিত্ব বন্ধ করে শিক্ষার মানোন্নয়ন কর’ স্লোগানকে সামনে রেখে সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় টিএসসিসির সামনে থেকে আনন্দ মিছিল বের করে তারা। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টিএসসিসি করিডরে এসে মিলিত হয়। পরে অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল মুঈদ সম্মেলনের উদ্বোধন করেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রীর সভাপতি মোরশেদ হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র মৈত্রীর সাবেক সভাপতি নুর আহমেদ বকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রমৈত্রীর সভাপতি ফারুক আহমেদ রুবেল, সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েল এবং সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অদিতি আদৃতা সৃষ্টি। এছাড়া বিশ্ববিদ্যালয় শাখার সদ্য সাবেক সহ-সভাপতি কামারুজ্জামান জোবায়ের ও আরিফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক শামিমুল ইসলাম সুমন সহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে নুর আহমেদ বকুল বলেন, আজকের যুগে আমরা স্বার্থপরতা, লোভ ও পুঁজিবাদী দর্শনে নিমজ্জিত হয়েছি। আর তাই আমাদের দেশপ্রেমী ও স্বচ্ছতামূলক রাজনৈতিক আন্দোলন তৈরী করতে হবে। একমাত্র ছাত্রমৈত্রীই এরকম সংগঠন।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT