রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯, ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভর্তি যুদ্ধ শুরু

প্রকাশিত : 01:45 PM, 4 November 2019 Monday ৫৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

ইবি প্রতিনিধি, ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি):

২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা শুরু। আজ ৪ নভেম্বর(সোমবার) থেকে পরীক্ষা শুরু হয়ে চলবে আগামী ৬ নভেম্বর(বুধবার) পর্যন্ত।

আজ সকাল ৯.৩০ থেকে ১০.৩০ পর্যন্ত এক শিফটে ‘এ’ ইউনিটের এবং দুই শিফটে ‘সি’ ইউনিটের পরীক্ষা হচ্ছে। ৫ নভেম্বর চার শিফটে ‘বি’ ইউনিটের ও ৬ নভেম্বর চার শিফটে ‘ডি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়,প্রথম শিফটের পরীক্ষা সকাল ৯.৩০ থেকে ১০.৩০, দ্বিতীয় শিফট সকাল ১১.৩০ থেকে বেলা ১২.৩০, তৃতীয় শিফট দুপুর ২ থেকে বেলা ৩ টা এবং চতুর্থ শিফট বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এ বছর ৮টি অনুষদের অধীনে ৩৪টি বিভাগে ২৩০৫টি আসনের বিপরীতে আবেদন করেছেন ৬১ হাজার ৯৪২ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী। এ, বি,সি,ডি ইউনিট ভিত্তিক প্রতি আসনে লড়বে যথাক্রমে ৯,২৬,২০ও৪২ শিক্ষার্থী । ভর্তি পরীক্ষা উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করেছে ইবি প্রশাসন ।

আলোকিত সকাল/রিপন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT