রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৫২ পূর্বাহ্ণ

ইলিয়ানাকে বারবার কাছে চান অজয়

প্রকাশিত : ০৫:৩১ AM, ১৭ নভেম্বর ২০১৯ রবিবার ১১৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বরফি খ্যাত অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। এই ছবির মাধ্যমেই প্রথমবার দর্শকের নজরে আসেন তিনি। পরবর্তীতে বেশ কিছু চলচ্চিত্রে দেখা যায় তাকে।

ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়েও বরাবরই আলোচনায় ছিলেন ইলিয়ানা। অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যানড্রিউয়ের সঙ্গে তার প্রেম নিয়েও শোবিজ পাতায় ব্যাপক লেখালেখি হয়েছে। তাকে বহুবার প্রেমিকের সঙ্গে ছুটি কাটাতে দেখা গেছে।

এই মুহূর্তে ‘পাগলাপান্তি’-র প্রচারে ব্যস্ত আছেন নায়িকা। তবে কয়েক মাস আগেও অভিনেত্রী ঠিক এমনটা ছিলেন না। বিচ্ছেদের পর অনেকটাই ভেঙে পড়েন তিনি। ঠিক সেই সময় ইলিয়ানার পাশে এসে দাঁড়ান অজয় দেবগণ।

ভারতীয় গণমাধ্যমের খবর, বিদেশি বয়ফ্রেন্ড্রের সঙ্গে ব্রেকআপের পর অজয়ের বাড়িতে ছুটে যান অভিনেত্রী। সেই সময় বন্ধু অভিনেতা তাকে সবরকম সাহায্য করেন এবং কঠিন পরিস্থিতিতে তার পাশে দাঁড়ান।

‘বাদশাহো’ ও ‘রেড’ ছবিতে ইলিয়ানা-অজয় জুটি হয়ে কাজ করেছেন। সেখান থেকেই বন্ধুত্বের সূত্রপাত। ‘রেড’ ছবির শুটিং-এ নাকি ইলিয়ানা ও অজয়ের বন্ধুত্ব আরও গাঢ় হয়।

অজয় তার বিভিন্ন ছবিতে ইলিয়ানার নাম সুপারিশ করতে থাকেন। তবে এই ব্যাপারে দুজনের কেউই মুখ খোলেননি। তবে ইলিয়ানার সঙ্গ অজয় খুব পছন্দ করছেন তা বলার অপেক্ষা রাখে না। তাইতো এই নায়ক নিজের নায়িকা হিসেবে বারবার ইলিয়ানাকেই চাইছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT