রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৯ মে ২০২০, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:০২ অপরাহ্ণ

শিরোনাম
◈ শাহজাদপুরে প্রথম ১জন করোনা রোগী সনাক্ত ◈ ঝড়ে পড়া ঘর নির্মাণে আর্থিক সহায়তা প্রয়োজন ছাতকের দিন মজুর মহিম উদ্দিন’র ◈ বাঁশখালীর চাম্বল এলাকায় হাতির আক্রমণে এক আমবাগান মালিকের মৃত্যু ◈ চট্টগ্রামে মোট ৪৫৭ টি নমুনা পরীক্ষা করে আরও ২২৯ জন করোনা পজেটিভ  ◈ পত্নীতলায়  ঘাতক ট্রাকে কেড়ে নিল  আপন দু ভাইয়ের  প্রাণ! ◈ নীলফামারিতে এক গৃহবধুর অর্ধনগ্ন মরদেহ উদ্ধার ◈ নীলফামারিতে র‌্যাব ক্যাম্পে ১০ জন করোনা সনাক্ত ◈ মনিরামপুরে ঝড়ে ঘর ভেঙে গেছে, ভ্যান চালক মুস্তাক মোড়লের ◈ কোটচাঁদপুরে পানির নিচে ৬টি অসহায় পরিবার বন্দি- প্রশাসনের হস্তক্ষেপ কামনা ◈ কালিহাতীতে নতুন করে আরো দুইজন করোনায় আক্রান্ত! মোট আক্রান্ত ৯

ইফতার সামগ্রী বিতরণ করলেন কারিগরি শিক্ষার ফেরিওয়ালা তৌহিদ

প্রকাশিত : ০৫:১৭ PM, ২৬ এপ্রিল ২০২০ Sunday ৩৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ছবি : আলোকিত সকাল

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : একদিকে করোনা প্রাদুর্ভাব আরেকদিকে রমজান। করোনা প্রাদুর্ভাবে ঘরে আটকে থাকা সময় যেন বাড়ছে আর অসহায় মানুষদের দুর্ভোগও বাড়ছে। এই মুহূর্তে ঘরে আটকে থাকা অসহায় মানুষদের পাশে দাঁড়ান কারিগরি শিক্ষার ফেরিওয়ালা মোঃ তৌহিদুজ্জামান তৌহিদ। কর্মব্যস্ত জীবনে বাড়ি আসার সুযোগ পেলেই সমাজসেবামূলক কাজ করেন তিনি।

রবিবার (২৬ এপ্রিল) নিজ উপজেলা ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় স্থানীয় কয়েকটি দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি। ব্যক্তি উদ্যোগে তিনি মুড়ি, ছোলা আর স্যালাইন ব্যাগে করে নিজে পৌঁছে দেন অসহায় পরিবারের কাছে।

বিষয়টি নিয়ে তিনি জানায়, “ঘরে বসে থাকার এ সময়ে মনে হল দরিদ্র পরিবারের পাশে কীভাবে দাঁড়াতে পারি? এ ভাবনা থেকেই ক্ষুদ্র প্রচেষ্টা।” তিনি আরও প্রত্যাশা করেন যে, সমাজের বিত্তবান ব্যক্তিরাও অসহায়দের পাশে দাঁড়াবে।

আলোকিত সকালকে তৌহিদ বলেন, “এই সংকটময় মুহূর্তে যারা দিন এনে দিন খায় তাদের একটু বেশীই কষ্ট হচ্ছে। সারাদিন রোজা রেখে ইফতারের সময় তাদের মুখে একটু হাসি ফোটবে এটাই চাই। সবাই নিজের অবস্থান থেকে এগিয়ে আসলে অনেক অসহায় পরিবারের মাঝে হাসি ফোটবে, ইনাআল্লাহ।”

উল্লেখ্য, এ মাসেই তৌহিদ করোনা সংকটে ঘরে আটকে থাকা কয়েকটি দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT