রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

১২:১৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ কবিতা : শীত ও তুমি – মজনু মিয়া  ◈ কবিতা : নষ্ট আমি – মোঃ শহিদুল ইসলাম ◈ ফাঁড়ি পুলিশের উদ্যোগে বিট পুলিশিং সভা ◈ ভালুকা পৌর নির্বাচন: প্রচারণায় ব্যস্ত মমেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসান ◈ রাজশাহীর পবার মাঝিগ্ৰামে তথ্য আপাদের উঠান বৈঠক অনুষ্ঠিত হয় ◈ কিশোরগঞ্জে তামাকের দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী ◈ শ্রীনগরে হাঁসাড়ায় শীতবস্ত্র বিতরণ ◈ গাজীপুর মহানগর অসহায় ও হতদরিদ্রদের মাঝে কম্বল ও মাক্স বিতরণ ◈ ময়মনসিংহ রেঞ্জে বিট পুলিশিং সংক্রান্ত প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন এবং অপরাধ সভা অনুষ্ঠিত ◈ নারী ফুটবল লীগে নিজ পরিচয়ে খেলতে চায় রংপুরের সদ্যপুষ্করিনী যুব স্পোটিং ক্লাব

ইন্দোনেশিয়ায় ভূমিধসে নিহত ১১

প্রকাশিত : ০২:০৪ PM, ১০ জানুয়ারী ২০২১ রবিবার ৩৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ইন্দোনেশিয়ার পশ্চিমাঞ্চলে ভারি বৃষ্টিপাতের কারণে সৃষ্ট ভূমিধসে ১১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১৮ জন।

রোববার ইন্দোনেশিয়ার জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা বোর্ডের (বিএনপিবি) বরাত দিয়ে এ খবর জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

বিএনপিবির মুখপাত্র রাদিত্য জাতি এক বিবৃতিতে জানিয়েছেন, শনিবার স্থানীয় সময় বিকাল ৪টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে পশ্চিম জাভার চিহানগিউয়াং গ্রামে ভূমিধসের ঘটনাগুলো ঘটেছে। গ্রামটি রাজধানী জাকার্তা থেকে ১৫০ কিলোমিটার দক্ষিণপূর্বে।

রাদিত্য বলেন, প্রবল বৃষ্টিপাত ও আলগা মাটির কারণে প্রথম ভূমিধসের ঘটনাটি ঘটে। কর্মকর্তারা এখানে উদ্ধারকাজ চালানোর সময় পরবর্তী ভূমিধসটি হয়।

রোববার সকাল পর্যন্ত পাওয়া হতাহতের এ সংখ্যা প্রাথমিক বলে জানিয়েছেন তিনি। বৃষ্টি ও বজ্রপাত দিনভর উদ্ধারকাজে বিঘ্ন ঘটাতে পারে বলেও মন্তব্য করেছেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT