রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৫ মার্চ ২০২০, ১১ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৬:৪৩ অপরাহ্ণ

ইন্ডিয়ায় খেলতে গেছেন বাঁশখালী ক্রিকেট অ্যাক্যাডেমির ছাত্র

প্রকাশিত : ০৫:০২ PM, ৩০ জানুয়ারী ২০২০ Thursday ৩০৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চট্টগ্রামের কোয়ালিটি স্কুল অফ ক্রিকেট টিমের হয়ে উড়িষ্যা প্রদীপ মেমোরিয়াল টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাঁশখালী ক্রিকেট একাডেমির খেলোয়াড বাঁশখালী উপজেলার ৬নং বৈলছড়ি ইউনিয়ন ৫ নং ওয়ার্ড এলাকার রতন সুশীল, মাতা খুশি সশীলের ছেলে কিরণ সুশীল, ১নং পুকুরিয়া ইউনিয়নের দক্ষিণ বরুমচড়া গ্রামের মাষ্টার মোহাম্মদ আনোয়ার হোছাইন মোছাম্মৎ হাসনা বানুর ছেলে মুহাম্মদ আতিকুর রহমান ও পৌরসভার উত্তর জলদি ৪-ওয়ার্ড এলাকার মছিহুল আকবর-মাতা বিলকিস আক্তার ছেলে শফিউল আকবর ইমন ভারতের উড়িষ্যা গেছেন। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকালে চট্টগ্রামের কোয়ালিটি স্কুল অফ ক্রিকেটের ১৫ সদস্যের একটি দল চট্টগ্রাম শাহা গরীবুল্লাহ থেকে যাত্রা করেন।

দলের অফিসিয়াল হিসেবে রয়েছেন- ফিরোজ খান,কামরুল হাসান ও টিম ম্যানেজার
শফিকুল হাসান আজাদ।এদিকে ভারত সফরে যাওয়া কিরণ, আতিকুর আকবরসহ সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন বাঁশখালী ক্রিকেট একাডেমির চেয়ারম্যান লায়ন শহিদুল মোস্তফা চৌধুরী মিজান ও একাডেমির পরিচালক ও কোচ মোহাম্মদ এরশাদ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT