রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৪:১৯ অপরাহ্ণ

ইনাতগঞ্জে কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করল সোনালী ফাউন্ডেশন

প্রকাশিত : 05:12 PM, 13 April 2021 Tuesday 181 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আলী জাবেদ মান্না, নবীগঞ্জ প্রতিনিধি :
নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জে সামাজিক সংগঠন সোনালী ফাউন্ডেশন এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে সমাজের, অসহায়, কর্মহীন, দরিদ্র, নিম্ন আয়ের পরিবারের লোকজনের মাঝে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের হল রুমে সামাজিক দুরত্ব বজায় রেখে ইনাতগঞ্জ ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৭৫ টি পরিবারের মাঝে রমজানের খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালিক, সোনালী ফাউন্ডেশনের উপদেষ্টা পরিষদের সদস্য বদরুল আলম ইলাক, নোমান হোসাইন, সুমন আহমদ, মিঠু দেব, ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহিনুর রহমান, সোনালী ফাউন্ডেশনের সভাপতি জাহিদ হাসান, সিনিয়র সহ সভাপতি মুকিদ আহমেদ, সাধারণ সম্পাদক সুয়েব আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান তপু, অর্থ সম্পাদক মোজাহীদ আহমেদ, সিনিয়র সদস্য সিতার আলী, তানভির হোসাইন সহ অত্র সংগঠনের সকল সদস্য বৃন্দ।

এসময় সোনালী ফাউন্ডেশনের সভাপতি জাহিদ হাসান বলেন, এই সংগঠন সম্পূর্ণ একটি অরাজনৈতিক, মানবিক, সেচ্চাসেবী সংগঠন। এই সংগঠনের সদস্যরা জনকল্যাণে কাজ করার অঙ্গিকার নিয়েছেন। সমাজের দুস্থ অসহায়, দ্ররিদ্র, দিনমজুর, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে চায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT