রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০, ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

১২:০৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ নোয়াখালীতে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি ও লাইসেন্স না থাকায় ৪টি ফার্মেসিকে জরিমানা ◈ নোয়াখালীতে পুকুরের পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু ◈ বেলকুচিতে মানববন্ধনের পর ড্রেজার দিয়ে বালু উত্তোলনে বিরুদ্ধে লিখিত অভিযোগ ◈ বগুড়াব শেরপুরে শ্রী-কৃষ্ণের জন্মাষ্টমীর বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ◈ বিচার বর্হিভূত হত্যাকান্ডের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিএনপি’র মানববন্ধন ◈ ঈশ্বরদীতে রেলওয়ের ১১০ অবৈধ স্থাপনা উচ্ছেদ ও বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন ◈ মাদারীপুরের ডাসারে র‌্যাব-৮ এর অভিযানে মদ ও বিয়ার সহ আটক একজন ◈ বশেমুরবিপ্রবির কম্পিউটার চুরির ঘটনায় ১৯ প্রহরীকে শোকজ নোটিশ ◈ শ্রীনগরে মাদক কারবারি স্বপন গ্রেফতার ◈ কালিহাতীতে মাস্ক ব্যবহার না করায় জরিমানা আদায়

ইতালির মিলানে বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন

প্রকাশিত : ০১:১৯ AM, ২০ জুলাই ২০২০ Monday ১৩০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শনিবার ১৮ জুলাই রাত আনুমানিক ৯.২০ ইতালির বাণিজ্যিক রাজধানী মিলানে এক নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। রশিদ হাওলাদার (৪৪) নামে এক বাংলাদেশি খুন হয়েছেন কয়েকজন বাংলাদেশির হাতে।

জানা যায়, মিলান মহানগরের প্রাণকেন্দ্র স্তাদেরা এলাকায় মন্তেগানি রোডে স্থানীয় সময় রাত ৯টা ২০ মিনিটে ঘটনার সূত্রপাত। তর্কাতর্কির এক পর্যায়ে ৬ বাংলাদেশির একটি সংঘবদ্ধ দল হাতুড়ি ও চেইন দিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে জখম করে রশিদ হাওলাদারকে। খুনিরা মৃত্যু নিশ্চিত ভেবে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী কয়েকজন তাৎক্ষনিক পুলিশ এবং এম্বুলেন্স ডেকে স্থানীয় সান পাওলো হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই রশিদ হাওলাদারের মৃত্যু হয়।

এদিকে ঘটনাস্থল থেকে পুলিশ হাতুড়ি ও চেইন সহ খুনিদের ফেলে যাওয়া বেশ কিছু আলামত উদ্ধার করেছে । এছাড়া দুই খুনিকে ইতোমধ্যে সনাক্ত করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করার পর খুনিদের ধরার চেষ্টা চলছে। এখন পর্যন্ত ১৯ জুলাই রোববার একজন খুনি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে শুনা যায়।

নিহত রশিদ হাওলাদারের সম্পর্কে বিস্তারিত তেমন কিছু জানা যায় নাই ।তবে উনার ইতালিতে বৈধ স্টে পারমিট (পেরমেসসো দি সোজ্জর্নো) ছিল।যিনি দীর্ঘদিন মিলানোর স্তাদেরা শহরে বসবাস করে আসছেন।উনার দেশের বাড়ী মাদারীপুর জেলায়।

ঘটনাস্থল স্তাদেরা এলাকাটি পুলিশের খাতায় আগে থেকেই ‘ক্রাইম জোন’ হিসেবে চিহ্নিত। উত্তর আফ্রিকার অভিবাসীরা এই এলাকায় ছোটখাটো অপকর্ম করে থাকলেও খুনের ঘটনা এই প্রথম।

করোনা পরবর্তী সময়ে প্রবাসী বাংলাদেশিরা মারাত্মক অর্থনৈতিক বিপর্যয়ের মধ্য দিয়ে যাচ্ছেন।যার কারনে এই ধরনের শত্রুতা এবং খুনাখুনির ঘটনা কমিউনিটিতে আরো ঘটতে পারে বলে হুশিয়ারী উচ্চারণ করেছেন প্রবীণ কমুউনিটি ব্যাক্তিত্ব্ররা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT