রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০২ ডিসেম্বর ২০২০, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৫২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ রাজশাহীতে রাটা’র প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত ◈ মোড়ক উম্মোচন হলো উন্মেষ সাহিত্য সাময়িকীর ‘বিজয় সংখ্যা ২০২০’ ◈ শিক্ষা প্রতিষ্ঠানের নাম পরিবর্তনের প্রতিবাদে নারায়ণগঞ্জ ছাত্রদলের বিক্ষোভ মিছিল ◈ শাহজাদপুর পৌর নির্বাচনে মেয়র পদে ৫ ও কাউন্সিলর ৬০ জন প্রার্থী ◈ বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদে সোনারগাঁয়ে বিক্ষোভ ◈ মধ্যনগরে বসবাসরত পঙ্গু গোপেন্দ্র দাস খাস ভূমি বন্দোবস্ত চায় ◈ সরকারের বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে: এমপি শাওন ◈ বিশ্ব এইডস দিবস : ভয়াবহ মরণব্যাধি এইডস ◈ ভিবিডি গোপালগঞ্জ জেলা কর্তৃক আয়োজিত “আনন্দ আহার” ◈ সম্প্রীতির হবিগঞ্জ সংগঠনের জেলা শাখার সিনিয়র সদস্য নির্বাচিত হলেন শুভ আহমেদ

ইকরামুল মুসলিমীন এর উদ্যোগে গণ-সচেতনতা ক্যাম্পেইন

প্রকাশিত : ১২:৫৩ AM, ২২ নভেম্বর ২০২০ Sunday ৮১ বার পঠিত

মো: ফ‍াহাদ ‍আহমেদ, নবীগঞ্জ প্রতিনিধি:
alokitosakal

আগমনী শীতে করোনা প্রাদুর্ভাব বৃদ্ধির আশঙ্কায় মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজারে ইকরামুল মুসলিমীন “শেরপুর হাইওয়ে থানা শাখার” উদ্যোগে গণ-সচেতনতা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) বিকাল ৩টায় ঢাকা-সিলেট মহাসড়ককের শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকায় এই গণ-সচেতনতা ক্যাম্পেইনের আয়োজন করা হয়। এতে পথচারী সর্বস্তরের মানুষের মধ্যে মাস্ক ও সচেতনমূলক লিফট বিতরণ করেন ইকরামুল মুসলিম সংগঠনের সদস্যরা।

ইকরামুল মুসলিমীন শেরপুর হাইওয়ে থানা শাখার সভাপতি সাজন আহমেদ সম্রাটের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ এর সঞ্চালনায় উদ্ভোধনী বক্তব্য রাখেন-শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. এরশাদুল হক ভূঁইয়া।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন- ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার জেলা শাখার সভাপতি এহসানুল হক জাকারিয়া। বিশেষ অতিথি সিলেট বিভাগীয় মানবাধিকার ইউনিটির সভাপতি এন.আলী ইয়াহিয়া, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক জিতেশ সূত্রধর প্রমুখ।

সচেতনতা ক্যাম্পেইনে বক্তারা বলেন- মহামারী করোনাভাইরাস এর কারণে বিশ্বের বিভিন্ন দেশে অহরহ মানুষের মৃত্যুর ঘটনা ঘটছে। আমাদের দেশে শীতকালীন সময়ে এই ভাইরাস সংক্রমণের সম্ভাবনা অনেকটাই বেশি৷ তাই এই আগমনী শীতে মহামারী করোনার ভাইরাস থেকে বেঁচে থাকার লক্ষ্যে আমাদের খুবই বেশি সচেতনতা অবলম্বন করা প্রয়োজন। তাই নিজে সচেতন থাকব এমনকি অন্যকে সচেতনতা অবলম্বনে সহায়তা করবো।

উল্লেখ্য- করোনাভাইরাস উপসর্গ নিয়ে মৃতদের দাফন-কাফন ও ফ্রি অক্সিজেন প্রদান সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম বিনামূল্যে করে থাকে ইকরামুল মুসলিমীন সংগঠন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT