রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৬ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০২:০৭ অপরাহ্ণ

ইউপি নির্বাচনে বিশারকান্দি ইউনিয়নে আওয়ামী লীগ’র মনোনয়ন পেতে সাইদুল হকের ফরম জমা

প্রকাশিত : ০৫:০১ PM, ২৩ জানুয়ারী ২০২১ শনিবার ৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শেখ মোহাম্মাদ জাকারিয়া স্টাফ রিপোর্টারঃ

বরিশালের বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের নৌকার মনোনয়নের জন্য আবেদন ফরম জমা দিলেন মোঃ সাইদুল হক।

আসন্ন ইউপি নির্বাচন (২০২১) উপলক্ষে বিশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ সাইদুল হক আবেদন ফরম জমা দিয়েছেন।
২১/০১/২০২১ ইং রোজ বৃহস্পতিবার সন্ধা ৭:৩০ মিনিটের সময় বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের স্থায়ী কার্যালয় দফতম সম্পাদক অধ্যাপক আশরাফুল হাসান সুমন এর নিকট আবেদন ফরম জমা দেন।
সাইদুল হক বলেন আমি দির্ঘদিন যাবত ছাত্রলীগের রাজনীতি করে আসছি। আমি ২০১২ সালে বিশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক নির্বাচিত হই। আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে এখোনো বিশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগকে ঐক্যবদ্ধ করে বিভিন্ন নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আসছি।

সাইদুল হকে নিজেকে প্রার্থি হিসেবে যোগ্য মনে করে বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নে স্বেচ্ছাশ্রমের মাধ্যমে ইউনিয়নের বিভিন্ন রাস্তাঘাট পুল নির্মান সহ এলাকার সার্বিক উন্নয়ন করে আসছি। সামাজিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছি। বিভিন্ন দুর্যোগে মহামারিতে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। এজন্য ইউনিয়নের সর্বস্তরের মানুষ আমাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT