রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩০ মে ২০২০, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৪৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ দাকোপ ও পাইকগাছায় আম্পানে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী ◈ রায়পুরে ফিস হ্যাচারীর টেন্ডারে অনিয়ম, খৈল-ভূষি কেজি ১৫ টাকা ধরে নির্ধারণ ! ◈ মহেশপুরে শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যা ◈ দেশে ফিরতে পারছেন না বেনাপোলে আটকে পড়া ১৯ ভারতীয় ট্রাকচালক ◈ লালমনিরহাটে ধরলার ভাঙনে ছোট হচ্ছে মোগলহাট ইউনিয়ন ◈ সাময়িক বন্ধ দৈনিক পূর্বকোণের প্রকাশনা ◈ রাজশাহীতে আগাম টিকিট কিনতে স্টেশনে যাত্রীদের  ভিড় ◈ এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবি ও প্রাসঙ্গিক ভাবনা ◈ রাজারহাটে কৃষক মাঠ দিবস পালিত ◈ লক্ষ্মীপুরে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৯৬জন, সুস্থ ৬৯জন

ইউটিউবে আলোকিত সকাল এর সঙ্গেই থাকুন

প্রকাশিত : ০৮:১২ AM, ২০ সেপ্টেম্বর ২০১৯ Friday ৪৪৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

দেশের সংবাদপত্র জগতে সাড়া জাগানো দৈনিক আলোকিত সকাল এবার ইউটিউব চ্যানেল চালু করেছে। ইউটিউব চ্যানেলটি আগামী ১৬ অক্টোবর আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন পত্রিকার সম্পাদক নজরুল ইসলাম। দর্শকরা ইউটিউবে গিয়ে ‘Daily Alokito Sakal’ লিখে সার্চ করে আমাদের সময়ের অনুষ্ঠানগুলো দেখতে পারবেন।

অনলাইনে ভিডিও দেখার জনপ্রিয় প্লাটফর্ম ইউটিউবেও রয়েছে দৈনিক আলোকিত সকাল এর একটি চ্যানেল। ডেইলি আলোকিত সকাল নামে চ্যানেলটিতে আলোকিত সকালে প্রকাশিত নিউজ প্রাসঙ্গিক ভিডিও আপলোড হবে নিয়মিত। সঙ্গে সেলিব্রেটিদের সঙ্গে আড্ডা বিষয়ক অনুষ্ঠান ‘আড্ডা’ নিয়মিত সম্প্রচার হবে।

আলোকিত সকাল এর পরীক্ষামূলক কিছু ভিডিও ইতোমধ্যে দর্শকদের নজড় কাড়তে সক্ষম হয়েছে। এছাড়া, দেশের চলমান নানা ইস্যু নিয়ে ভিডিও প্রকাশ করা হবে চ্যানেলটিতে। থাকছে দেশের ঐতিহ্য ও দর্শনীয় স্থানগুলোর ভিডিওচিত্র। দৈনিক আলোকিত সকাল ইটিউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এই লিংকে Daily Alokito Saka.

চ্যানেলটি সম্পর্কে আলোকিত সকাল এর সম্পাদক বলেন, ‘আমাদের দক্ষ ও ঐক্যবদ্ধ টিমের কারণেই আলোকিত সকাল জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে। ব্রেকিং নিউজ দেওয়ার ক্ষেত্রে আলোকিত সকাল উদাহরণ সৃষ্টি করেছে। নিউজের বস্তুনিষ্ঠতা রক্ষায় আমরা কোনো আপোষ করি না। ঘটনা যেভাবে ঘটে, আমরা সেভাবেই তা পাঠকের কাছে পৌঁছায়। এ কারণেই সাধারণ মানুষ আলোকিত সকাল হাতে তুলে নিয়েছে। আমাদের প্রতিটি সংবাদই সমাজে প্রভাব সৃষ্টি করতে সক্ষম হয়েছে। এরই ধারাবাহিকতায় এবার আমরা ইউটিউব চ্যানেলে যাত্রা শুরু করেছি। আমার বিশ্বাস সবাই আন্তরিকভাবে কাজ করলে আমাদের সময় ইউটিউব চ্যানেলটি সফলতার শীর্ষে পৌঁছাবে। তিনি বলেন, ‘সাধারণ মানুষের হাতে হাতে আলোকিত সকাল পৌঁছে দেওয়ার যে চ্যালেঞ্জ আমরা নিয়েছিলাম, সেটি শতভাগ সফল হয়েছে। এ জন্য প্রতিষ্ঠানটিতে কর্মরত আমার সকল সহকর্মীদের জানাই প্রাণঢালা অভিনন্দন। মূলত শক্তিশালী একটি টিমের কারণেই আলোকিত সকাল প্রভাব তৈরি করতে সক্ষম হয়েছে। আশা করছি আলোকিত সকাল ইউটিউব চ্যানেল তার সুন্দর সুন্দর অনুষ্ঠানের মাধ্যমে সাধারণ কাছে পৌছবে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT