রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৮ জানুয়ারি ২০২০, ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০৫:৫৭ অপরাহ্ণ

আ.লীগের দুই গ্রুপের সভায় ১৪৪ ধারা জারি

প্রকাশিত : ০৮:৪৮ PM, ১৬ জানুয়ারী ২০২০ Thursday ১৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের একইস্থানে সভা ডাকাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। উপজেলার জোনাইলের পাগলা বাজার এলাকায় এ ধারা বলবৎ থাকবে বলে জানায় পুলিশ। এসময় এ এলাকায় সভা সমাবেশ জামায়েত নিষিদ্ধ করেছে প্রশাসন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গুরুদাশপুর বড়াইগ্রামের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস এমপির সমর্থকরা জোনাইলের পাগলা বাজার এলাকায় একটি সমাবেশের আয়োজন করে। একই সময় বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিক পাটোয়ারির সমর্থকরাও সভার প্রস্তুতি নিয়ে মাইকিং করে।

দুই গ্রুপের পাল্টাপাল্টি সভাকে কেন্দ্র করে উপজেলা প্রশাসন নাটোরের বড়াইগ্রামের জোনাইল পাগলা বাজারে আজ সকাল ৯টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
57 58 days 09 10 hours 02 03 minutes 35 36 seconds

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT