রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৫৪ অপরাহ্ণ

আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জন হতাহত

প্রকাশিত : ০৭:০২ PM, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৩১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আড়াইহাজার সংবাদদাতা
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সোলার লাইট স্থাপন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজন নিহত ও দু’জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতম সুমন (২৫) উপজেলার ফতেপুর ইউনিয়নের বাগাদী কান্দাপাড়া গ্রামের মৃত সাদু মিয়ার ছেলে।

শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আড়াইহাজার পৌরসভার বাঘানগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, ঘটনার সময় সুমনসহ তার সহকর্মী একই গ্রামের রেজাউল করিমের ছেলে ইব্রাহীম (২৬) ও নোয়াপাড়া গ্রমের সেলিম (২৫) বাঘানগর গ্রামের পাশে রাস্তায় একটি সোলার লাইট স্থাপন করছিল। এ সময় উপরে থাকা বৈদ্যুতিক তারের সাথে সোলার লাইটের স্পর্শ লাগলে তিনজনই গুরুতর আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার সুমনকে মৃত ঘোষণা করেন। অপর দু’জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের স্বাস্থ্য কেন্দ্র্রে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘটনা নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হোসেন বলেন, তাৎক্ষণিক ভাবে নিহতের পরিবারকে ২০ হাজার টাকা দেওয়া হয়েছে। তাছাড়াও সোলারের কোম্পানি সাইফ পাওয়ার টেক এর সাথে আলোচনা করে ক্ষতিপূরণ দেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT