রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:২২ অপরাহ্ণ

শিরোনাম
◈ মোহনগঞ্জে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষে মোবাইল কোর্ট পরিচালনায় জরিমানা আদায় ৯৭০০ ◈ পাওয়া যাচ্ছে সালাহ উদ্দিন মাহমুদের চতুর্থ গল্পগ্রন্থ ◈ আ’লীগ নেতা সৈয়দ মাসুদুল হক টুকুর পিতার ২১ তম মৃত্যুবার্ষিকী আজ ◈ ঘাটাইল আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ◈ শীতার্তদের মুখে হাসি ফোটালেন সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা ◈ হরিরামপুরে স্বামীর দ্বিতীয় বিয়ে বন্ধে স্ত্রীর অনশন ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুঃখীদের পাশে রয়েছেন সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান… ◈ কালিগঞ্জের কৃষ্ণনগর করোনা এক্সপার্ট টিমের কম্বল বিতরণ ◈ পেইড পিয়ার ভলান্টিয়ারদের চাকরী স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন ◈ ফুলবাড়ীতে শীতার্তাদের মাঝে ডিয়ার এক্স টিমের শীতবস্ত্র বিতরণ

আড়াইহাজারে তিনজনকে পিটিয়ে হত্যার প্রতিবা‌দে মানববন্ধন

প্রকাশিত : ০৪:৩৯ PM, ১৪ জানুয়ারী ২০২২ শুক্রবার ৮০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নারায়ণগঞ্জের আড়াইহাজারের ডাকাত সন্দেহে তিনজনকে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয়রা।
শুক্রবার সকালে মফিজুল ও জহিরুল ইসলামের স্বজন ও এলাকাবাসী নরসিংদী-মদনগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বস্তল এলাকায় এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করে।
মানববন্ধনে হত্যাকান্ডের সাথে জড়িতদের খুঁ‌জে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দা‌বি করা হয়।
তবে এ ব্যপারে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, বৃহস্পতিবার রাতে এ ঘটনায় আড়াইহাজার থানার এসআই আব্দুর রহমান ঢালী ও ফকির ফ্যাশনের শ্রমিক বহনকারী গাড়ির স্টাফ মোঃ হানিফা বাদী হয়ে অজ্ঞাত ২০০/৩০০ জনকে আসামী করে আড়াইহাজার থানায় পৃথক দুইটি মামলা দায়ের ক‌রেছে। তদন্তে কেউ যদি শত্রুতাবশত তাদের হত্যা করে থাকে তার বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা নেয়া হবে।
স্বজনদের অভিযোগ বাদী মোঃ হানিফ নিহতদের ডাকাত উল্লেখ করে মামলাটি করেছেন। তারা ঘটনাটিকে ভিন্ন খাতে নেয়ার জন্য তাকে বাদী করা হয়েছে। তবে থানার ওসি তাদের অভিযোগ অস্বীকার করে বলেন, নিহতদের স্বজনদের এ ব্যাপারে কাউকে সন্দেহ হলে থানায় জানাতে পারবে।
প্রসঙ্গত গত বৃহস্পতিবার ভোরে উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলমদীবাগ এলাকায় স্থানীয়রা ডাকাত আখ্যা দিয়ে সোনাগোঁ‌য়ের লেগুনার মালিক জহিরুল, চালক মফিজুল ও আড়াইহাজার উপজেলার নবীকে পিটিয়ে হত্যা করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT