রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৭:৫৩ অপরাহ্ণ

শিরোনাম

আসছে শাহরিয়ার আশিকের ‘তুই পাষাণ’

প্রকাশিত : 07:43 AM, 3 August 2022 Wednesday 34 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নিহাল খানঃ  সম্প্রতি তামিম নিলয় এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হতে যাচ্ছে তামিম নিলয় নির্মিত এই সময়ের জনপ্রিয় তরুণ কন্ঠশিল্পী শাহরিয়ার আশিকের মিউজিক ভিডিও “তুই পাষাণ” শিরোনামের গানটি।

“তুই পাষাণ” গানটি গেয়েছেন বর্তমান সময়ের তরুণ মেধাবী,পাখি আমার উইড়া গেছে খ্যাত কণ্ঠশিল্পী শাহরিয়ার আশিক।সম্প্রতি বেশকিছু গানের মাধ্যমে প্রশংসাই ভাসছেন এই তরুণ উদীয়মান কণ্ঠশিল্পী শাহরিয়ার আশিক।

“তুই পাষাণ” গানটি লিখেছেন শাহরিয়ার আশিক নিজেই ও সুর করেছেন শাহরিয়ার আশিক ও এই সময়ের সেরা সুরকার সময় খান।গানটিতে মিউজিক দিয়েছেন বর্তমান সময়ের সাড়া জাগানো সংগীত পরিচালক অনিম খান।

গানটিতে খুব সুন্দর একটি মিউজিক ভিডিও ধারন করা হয়েছে।গানটির মিউজিক ভিডিওতে অভিনয়ে আছেন, বর্তমান সময়ের জনপ্রিয় টিকটক স্টার ও অভিনেত্রী আখি ইসলাম ও তামিম নিলয়।গানটির মিউজিক ভিডিও নির্মানে ছিলেন নাজমুল হোসেন।

এ প্রসঙ্গে সংগীত পরিচালক অনিম খান বলেন,শাহরিয়ার আশিক বরাবরই অনেক ভালো গাওয়ার চেষ্টা করে এবারো তাই করেছে গানটি খুবই ভালো হয়েছে।আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

এ বিষয়ে কন্ঠশিল্পী শাহরিয়ার আশিক আরও বলেন,আমি সব সময় চেষ্টা করি নতুন ভাবে ভালো কিছু দেওয়ার, আমার দর্শকরা আমাকে ইতিবাচক ভাবে নিয়েছে,সামনে আরো ১০ টার মত কাজ আসছে বিভিন্ন প্রোডাকশনে, আশা করছি কাজ গুলো সবার ভালো লাগবে।

আমাদের জন্য সকলে দোয়া করবেন।আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।পরিশেষে বাংলা গান শুনুন এবং শুদ্ধতার সঙ্গে সাথে থাকুন (ধন্যবাদ)

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT