রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

১২:২৮ পূর্বাহ্ণ

আলোচনায় নেই মৌসুমী হামিদ

প্রকাশিত : ০৭:৫০ AM, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩৪৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

কোনোভাবেই আলোচনায় আসতে পারছেন না লাক্স তারকা মৌসুমী হামিদ। তার সমসাময়িক অনেক মডেল অভিনেত্রী এরই মধ্যে বেশ ব্যস্ত শিল্পীতে পরিণত হলেও কেবলমাত্র মৌসুমী হামিদের ক্ষেত্রেই অনেকটা ব্যতিক্রম দেখা যাচ্ছে। লাইম লাইটে আসার জন্য ছোটপর্দা থেকে বড় পর্দায় গিয়েও সুবিধা করতে পারেননি। বরং খোলামেলা পোশাকের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এ কারণে মাঝখানে নাটক ও চলচ্চিত্র দুই মাধ্যম থেকেই দূরে সরে ছিলেন এই অভিনেত্রী।

তবে গত বছরের মাঝামাঝিতে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় অভিনয়ের মাধ্যমে ঘুরে দাঁড়াতে চেয়েছিলেন তিনি। কিন্তু সে আশাতেও গুড়েবালি। ছবিটির মুক্তির জন্য অপেক্ষায় রয়েছেন মৌসুমী। ছবিটির শুটিং, ডাবিং এমনকি এডিটিং শেষ হলেও ছবিটির মুক্তি নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। ছবিটি কবে মুক্তি পাবে, আদৌ মুক্তি পাবে কিনা- এর সঠিক কোনো জবাব দিতে পারেননি ছবির পরিচালক আরিফুর জামান। বিষয়টি নিয়ে বেশ হতাশা প্রকাশ করে মৌসুমী হামিদ বলেন, ‘এই ছবির কাজ বহুদিন আগে শেষ করেছি। কিন্তু অজানা কারণে ছবির মুক্তি থমকে আছে। এ বিষয়ে বেশ কয়েকবার নির্মাতার সঙ্গে কথা বলেছি। তিনিও আমাকে মুক্তির কোনো সম্ভাব্য তারিখ জানাতে পারেননি। বিষয়টি নিয়ে আমি হতাশ। অথচ ছবিটি নিয়ে আমার অনেক আশা ছিল।’

তিনি আরও জানান, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের জনপ্রিয় চরিত্রগুলো নিয়ে নির্মিত হয়েছে ‘কাঠগড়ায় শরপ্রন্দ্র’ ছবিটি। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত, চিত্রনায়ক ফেরদৌস, পপি, নিরব, তমা মির্জাসহ অনেকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT