রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:২০ অপরাহ্ণ

শিরোনাম

আলোচনায় এসেছে আল আমিন সাদ’র ‘শেষ বিচারের দিনে’

প্রকাশিত : ০২:০০ PM, ২০ নভেম্বর ২০২১ শনিবার ১৫৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সমসাময়িক তারুণ্যের বাংলাদেশে ‘ইসলামিক ও মরমি’ গানের সবচেয়ে নন্দিত ও জনপ্রিয় কণ্ঠশিল্পী ‘আল-আমিন সাদ’, প্রতিনিয়ত নতুন নতুন গান প্রকাশ করছেন। তারই ধারবাহিকতায় প্রতিশ্রুতিশীল গীতিকার শামছ আরেফিন’র কথায় হাবিব মোস্তফা’র সুরে এবার ‘শেষ বিচারের দিনে’ শিরোনামে মৃত্যুচিন্তার একটি গান গেয়েছেন তিনি। সুরাঞ্জলি মিউজিকের ব্যানারে সম্প্রতী গানটির নান্দনিক ভিডিও প্রকাশিত হয়েছে। গানটি ইতিমধ্যে সমঝদার শ্রোতাদের মধ্যে ইতিবাচক সাড়া ফেলেছে।

গানটি সম্পর্কে আল-আমিন সাদ বলেন, মিথ্যে মোহে, মায়ার ফাঁদে আটকে আছি আমরা। অথচ একদিন মাটির ঘরই হবে শেষ ঠিকানা। হাশরের ময়দানে কেউ থাকবে না, একা হয়েই বিচার দিনের স্বামী আল্লাহর দরবারে হাজির হতে হবে। সেই ভাবনা থেকেই গানটি করা। খুব দরদ দিয়ে আমি গানটি গেয়েছি, সুন্দর ভিডিও হয়েছে। আশা করি, আমার শ্রোতারা ভাল একটি কাজ পাবেন।

শামছ আরেফিন বলেন, হাবিব মোস্তফা ভাইয়ের সুরে আমার কথায় বেশ কিছু গান প্রকাশিত হয়েছে, যার প্রতিটিই শ্রোতাদের মনে আসন গড়তে সমর্থ হয়েছে। এবারের গানটি নিয়েও আমি বেশ আশাবাদী। আমার লেখা কোনো বাণীতে যদি কোনো মানুষের মনে সুন্দর-শুভবোধ জাগ্রত হয়- তাতেই আমার পরিশ্রম সার্থক হবে।

হাবিব মোস্তফা বলেন, এই সময়ে যারা গান করছেন, আল-আমিন সাদের কণ্ঠ একটি আলাদা সৌন্দর্য ও বলিষ্ঠতায় ভরা। তিনি বিটিভি, এনটিভি, আরটিভিসহ একাধিক টিভি চ্যানেলের ইসলামিক রিয়েলিটি শো’র চ্যাম্পিয়ান। তার গাওয়া ‘জিকির’, ‘সেজদাহ’, ‘বাঁশের পালকি’, ‘ইনশাল্লাহ’, ‘ভুবন মাঝি’ শিরোনামের গানগুলো তাকে অনন্য উচ্চতায় উন্নীত করেছে। দীর্ঘদিনের প্লান ছিল তার একটি গান করব। ‘শেষ বিচারের দিনে’ গানটি দিয়ে সেই সেই চাওয়া পূর্ণ হল। গানটি প্রতিটি শ্রোতার অন্তর ছুঁয়ে যাক- সেই প্রত্যাশা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT