রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:০১ অপরাহ্ণ

আলোচনার কেন্দ্রে রুক্মিনী মৈত্র

প্রকাশিত : ০৭:৩৫ AM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ৩২০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হাতে গোনা তিনটি ছবি মুক্তি পেয়েছে কলকাতার অভিনেত্রী রুক্মিনী মৈত্রের। এতেই আলোচনার কেন্দ্রে চলে এসেছেন তিনি। সম্প্রতি এই আলোচনাকে আরও তীব্র করেছে রুক্মিনীর মুক্তি প্রতীক্ষিত ‘পাসওয়ার্ড’ সিনেমার নতুন গান ‘ট্রিপ লাগে’। গানটি শনিবার মুক্তি পাওয়ার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এর ফলে দীর্ঘদিন পর কলকাতার দর্শকরা মজেছে বাংলা ছবির গান নিয়ে। গানটিতে দেখা যায়, কলকাতা শহরের বিভিন্ন জায়গায় চলছে মাদকের রমরমা ব্যবসায়। সেসব জায়গায় চুপিসারে অভিযান চালান গোয়েন্দা অফিসার দেব। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর প্রযোজনায় ‘পাসওয়ার্ড’-এর এই গানে রোহিত দাশগুপ্তর ভূমিকায় দেখা মিলল দেবের। আর মাদক দলের সক্রিয় সদস্য হিসেবে দেখা যাবে অভিনেত্রী রুক্মিনীকে।

আগেও আইটেম গানে রুক্মিনী দুর্দান্ত কাজ দেখিয়েছেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। ‘ট্রিপ লাগে’ গানটি সুর করেছেন বাবা যাদব। আর গেয়েছেন গান্ধী ও শাশ্বত সিং। এদিকে গত সোমবার মুক্তি পেয়েছে ‘পাসওয়ার্ড’র ট্রেলার। সেখানে দীর্ঘদিন ধরে তৈরি হওয়া ডার্ক ওয়েবের চক্রবুহ্যের মধ্যে ঢুকে অপরাধীদের খুঁজে বের করার চেষ্টা চালাতে দেখা গেছে দেবকে। এ ছবিতে রুক্মিনীর বিপরীতে দেখা যাবে সুপারস্টারকে। এই নিয়ে এ জুটির তিন নম্বর ছবি ‘পাসওয়ার্ড’। আগামী ২ অক্টোবর মুক্তি পাবে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই ‘পাসওয়ার্ড’। ছবিটির ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ সিনেমাপ্রেমিরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT