রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৪৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ এয়ার সিলিন্ডার বিস্ফোরণে ২ পুলিশ কনস্টেবল দগ্ধ ◈ কাপ‌ড়ের রং দি‌য়ে আইস‌ক্রিম তৈ‌রি, অর্ধলক্ষ টাকা জ‌রিমানা ◈ চাটখিলে ব্রাকের এডভোকেসি সভা অনুষ্ঠিত ◈ ঐতিহ্যের স্মারক বিক্রমপুর জাদুঘর ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী

আলিয়ার ‘না’

প্রকাশিত : ০৭:৩৫ AM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ৩৬৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ক্যারিয়ারের শুরু থেকেই বলিউডে আলিয়া ভাট চর্চিত বিষয়। কখনো গান গেয়ে, কখনো অভিনয়ে কিংবা কখনো ভুলভাল কথা বলে। তবে সাম্প্রতিক সময়ে সবচেয়ে বেশি চর্চিত হচ্ছে রণীবের সঙ্গে আলিয়ার প্রেম। স্বীকার করতেই হয়, দুজনই দুর্দান্ত অভিনয় শিল্পী। এ প্রজন্মের নায়ক-নায়িকাদের মধ্যে দর্শক চাহিদার বিচারেও এগিয়ে রয়েছেন এ জুটি। বলিউডের বাঘা বাঘা চলচ্চিত্র নির্মাতা এ জুটিকে নিজেদের সিনেমায় রাখতে দৌড়-ঝাঁপ করছেন। রণবীর কাপুর এ ক্ষেত্রে ইতিবাচক থাকলেও আপত্তি জানিয়েছেন আলিয়া। গত কয়েক সপ্তাহে কয়েকজন পরিচালককে মুখের উপর না করে দিয়েছেন আলিয়া। তিনি চাইছেন না রণবীরের সঙ্গে নতুন করে কাজ করতে। খবরটা অবাক করার মতো হলেও একেবারেই সত্যি। তবে আলিয়ার এই ‘না’-এর পেছনে রয়েছে যুক্তিসঙ্গত একটি কারণ। বর্তমানে রণবীর ও আলিয়া দুজনেই অয়ন মুখোপাধ্যায় পরিচালিত তাদের প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির অপেক্ষায় রয়েছে। আর সে কারণেই নাকি অন্য কোনও ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন আলিয়া।

জানা গেছে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রযোজক করণ জোহরের সঙ্গে রণবীর-আলিয়ার চুক্তি রয়েছে ব্রহ্মাস্ত্র মুক্তির আগে কোনও ছবিতে একসঙ্গে জুটি বেঁধে তারা কাজ করতে পারবেন না। করণ চান, তিনিই প্রথম রণবীর-আলিয়ার অনস্ক্রিন রোমান্স পর্দায় আনতে। আর সে কারণেই তিনি ‘রণলিয়া’ জুটিকে দিয়ে চুক্তিপত্রে সই করিয়ে নিয়েছেন বলে ভারতীয় গণমাধ্যম নিশ্চিত করেছে। ফলে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি না পাওয়া পর্যন্ত অন্য কোনও ছবিতে রণবীর-আলিয়া জুটি বাঁধতে পারবেন না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT