রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৪৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ টেক‌নোল‌জিষ্ট আ‌ছে মে‌শিন নেই, মে‌শিন আ‌ছে টেক‌নোল‌জিষ্ট নেই ◈ পুলিশ সদস্য নিয়োগে ডামুড্যা থানা পুলিশের প্রচার অভিযান”চাকরি নয়, সেবা”কনেস্টেবল পদে নিয়োগ ◈ কারিতাস সবুজ জীবিকায়ন প্রকল্পের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ◈ মধ্যনগরে ভ্রাম্যমান আদালতে জরিমানা ◈ পীরগাছায় খাদ্য ভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্টিত ◈ ভূঞাপুরে আঙ্গুল কেটে ফেলা সেই কাউন্সিলরকে কারাগারে প্রেরণ ◈ ডামুড্যা উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত। ◈ তাহিরপুর সীমান্তে বারকী নৌকাসহ ভারতীয় কয়লা ও পাথর আটক ◈ শ্রীনগরে খাহ্রায় ঘুরে বেড়াচ্ছে বানরের দল ◈ ইউনিয়ন পর্যায়ে নারী নেত্রীগণের সরকারী বেসরকারি কমিটি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

আমি সব সময় যৌনতাকে উৎসাহিত করি : একতা

প্রকাশিত : ০৬:৩২ AM, ২৪ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার ৪০০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বলিউডের জনপ্রিয় প্রযোজক ও শো নির্মাতা একতা কাপুরের ‘রাগিনি এমএমএস রিটার্নস’ ও ‘গন্ধি বাত’ ঘনিষ্ঠ দৃশ্যের জন্য আলোচিত ও সমালোচিত। ‘সেক্সুয়াল কনটেন্টের’ কারণে নানা সমালোচনা সত্ত্বেও নিজের চিন্তাভাবনায় অবিচল একতা। বললেন, নিজের শোতে তিনি সব সময় যৌনতাকে উৎসাহিত করেন।

বলিউড অভিনেতা তুষার কাপুরের বোন একতা কাপুর। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদন অনুযায়ী একতা কাপুর বলেছেন, পর্দায় যৌনতা দেখাতে পেরে তিনি খুব খুশি। তিনি মনে করেন, জবরদস্তিমূলক যৌনতা ও যৌনাপরাধের বিরুদ্ধেই শুধু সরব হওয়া উচিত, সম্মতিমূলক যৌনতা নয়।

নিজের শোতে যৌনতামূলক আধেয়র ব্যাপারে জিজ্ঞেস করা হলে একতা বলেন, তিনি তাঁর শোতে যৌনতা প্রদর্শন করেন ঠিকই, কিন্তু উগ্রতা বা সহিংসতার প্রচার করেন না।
‘আমি বিশ্বাস করি, একেক মানুষের কাছে যৌনতা একেক রকম। যদি সহিংসতামূলক না হয়, তবে যৌনতা দারুণ আধেয় হতে পারে। সহিংস হলেই সেটা নারীবিদ্বেষের পর্যায়ে পড়ে। আমার শোতে ধর্ষণ নিয়ে কোনো কৌতুক নেই বা নারীর প্রতি জোরজবরদস্তি নেই। আমি মনে করি, স্ক্রিনের যৌনতা প্রদর্শন দারুণ ব্যাপার,’ ইন্ডিয়া টুডে কনক্লেভ মুম্বাই ২০১৯-এ বলেন একতা কাপুর।

একতার প্রযোজনা সংস্থা ‘এএলটি বালাজি’র শো ‘গন্ধি বাত’কে অনেকে ‘সফট পর্ন’ বলে আখ্যা দেন। অভিযোগের সুরে একতা বলেন, ডিজিটাল মাধ্যমে তাঁর আরো অনেক শো থাকতেও লোকজন শুধু তাঁকে বারবার এই শো নিয়ে প্রশ্ন করেন।

“দুর্ভাগ্যজনক, কেউ আমাকে ‘মম’ নিয়ে জিজ্ঞেস করে না। যতবারই স্টেজে উঠি, ততবারই ‘গন্ধি বাত’ নিয়ে আমাকে প্রশ্ন করা হয়। এর অর্থ হলো, মানুষ যৌনতা নিয়ে আজও কী আচ্ছন্ন হয়ে আছে,” বলেন একতা।

একতা কাপুর আরো বলেন, ‘স্যাকরেড গেমস’-এর চাইতেই জনপ্রিয় ‘গন্ধি বাত’, এর অর্থ মানুষ যৌনতা নিয়ে আজও অনেক বেশি মোহগ্রস্ত।
একতা বলেন, তিনি তাঁর শোতে কখনোই নারীবিদ্বেষ প্রদর্শন করেন না। এই তারকা আরো বলেন, ‘কাহানি ঘর ঘর কি’ ও ‘কিয়ুঁকি সাস ভি কাভি বহু থি’ শোতে তিনি গৃহনির্যাতন ও বৈবাহিক ধর্ষণের ওপর জোর দিয়েছেন।

‘আমার শোতে কখনোই নারীবিদ্বেষকে উৎসাহিত করি না এবং সব সময় যৌনতাকে উৎসাহিত করি,’ বলেন একতা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT