রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০১ ডিসেম্বর ২০২০, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৪৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ভিবিডি গোপালগঞ্জ জেলা কর্তৃক আয়োজিত “আনন্দ আহার” ◈ সম্প্রীতির হবিগঞ্জ সংগঠনের জেলা শাখার সিনিয়র সদস্য নির্বাচিত হলেন শুভ আহমেদ ◈ কবিতা : শীতের পিঠা – মোঃ শহিদুল ইসলাম ◈ ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ ◈ ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ◈ ধামইরহাটে মাস্ক না পরায় বিভিন্ন শ্রেনি পেশার মানুষের জরিমানা, সচেতন করতে রাস্তায় নামলেন এসিল্যান্ড ◈ সকল ক্ষেত্রে প্রতিবন্ধীদের প্রবেশগম্যতা নিশ্চিত করার আহ্বান ◈ ধামইরহাটে অজ্ঞাত রোগে মাছে মড়ক, ৩০ লাখ টাকার ক্ষতিতে মৎস্যচাষী’র হাহাকার ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই জনকল্যানমূলক কাজ সবচেয়ে বেশি হয়েছে- এমপি শাওন ◈ উদয়কাঠী ইউনিয়ন পরিষদের স্মার্ট কার্ড বিতরনের উদ্বোধন করেন চেয়ারম্যান ননি

আমি সব সময় যৌনতাকে উৎসাহিত করি : একতা

প্রকাশিত : ০৬:৩২ AM, ২৪ সেপ্টেম্বর ২০১৯ Tuesday ২৬২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বলিউডের জনপ্রিয় প্রযোজক ও শো নির্মাতা একতা কাপুরের ‘রাগিনি এমএমএস রিটার্নস’ ও ‘গন্ধি বাত’ ঘনিষ্ঠ দৃশ্যের জন্য আলোচিত ও সমালোচিত। ‘সেক্সুয়াল কনটেন্টের’ কারণে নানা সমালোচনা সত্ত্বেও নিজের চিন্তাভাবনায় অবিচল একতা। বললেন, নিজের শোতে তিনি সব সময় যৌনতাকে উৎসাহিত করেন।

বলিউড অভিনেতা তুষার কাপুরের বোন একতা কাপুর। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদন অনুযায়ী একতা কাপুর বলেছেন, পর্দায় যৌনতা দেখাতে পেরে তিনি খুব খুশি। তিনি মনে করেন, জবরদস্তিমূলক যৌনতা ও যৌনাপরাধের বিরুদ্ধেই শুধু সরব হওয়া উচিত, সম্মতিমূলক যৌনতা নয়।

নিজের শোতে যৌনতামূলক আধেয়র ব্যাপারে জিজ্ঞেস করা হলে একতা বলেন, তিনি তাঁর শোতে যৌনতা প্রদর্শন করেন ঠিকই, কিন্তু উগ্রতা বা সহিংসতার প্রচার করেন না।
‘আমি বিশ্বাস করি, একেক মানুষের কাছে যৌনতা একেক রকম। যদি সহিংসতামূলক না হয়, তবে যৌনতা দারুণ আধেয় হতে পারে। সহিংস হলেই সেটা নারীবিদ্বেষের পর্যায়ে পড়ে। আমার শোতে ধর্ষণ নিয়ে কোনো কৌতুক নেই বা নারীর প্রতি জোরজবরদস্তি নেই। আমি মনে করি, স্ক্রিনের যৌনতা প্রদর্শন দারুণ ব্যাপার,’ ইন্ডিয়া টুডে কনক্লেভ মুম্বাই ২০১৯-এ বলেন একতা কাপুর।

একতার প্রযোজনা সংস্থা ‘এএলটি বালাজি’র শো ‘গন্ধি বাত’কে অনেকে ‘সফট পর্ন’ বলে আখ্যা দেন। অভিযোগের সুরে একতা বলেন, ডিজিটাল মাধ্যমে তাঁর আরো অনেক শো থাকতেও লোকজন শুধু তাঁকে বারবার এই শো নিয়ে প্রশ্ন করেন।

“দুর্ভাগ্যজনক, কেউ আমাকে ‘মম’ নিয়ে জিজ্ঞেস করে না। যতবারই স্টেজে উঠি, ততবারই ‘গন্ধি বাত’ নিয়ে আমাকে প্রশ্ন করা হয়। এর অর্থ হলো, মানুষ যৌনতা নিয়ে আজও কী আচ্ছন্ন হয়ে আছে,” বলেন একতা।

একতা কাপুর আরো বলেন, ‘স্যাকরেড গেমস’-এর চাইতেই জনপ্রিয় ‘গন্ধি বাত’, এর অর্থ মানুষ যৌনতা নিয়ে আজও অনেক বেশি মোহগ্রস্ত।
একতা বলেন, তিনি তাঁর শোতে কখনোই নারীবিদ্বেষ প্রদর্শন করেন না। এই তারকা আরো বলেন, ‘কাহানি ঘর ঘর কি’ ও ‘কিয়ুঁকি সাস ভি কাভি বহু থি’ শোতে তিনি গৃহনির্যাতন ও বৈবাহিক ধর্ষণের ওপর জোর দিয়েছেন।

‘আমার শোতে কখনোই নারীবিদ্বেষকে উৎসাহিত করি না এবং সব সময় যৌনতাকে উৎসাহিত করি,’ বলেন একতা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT