রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩০ মে ২০২০, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০১:৩৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ আখাউড়ায় অতিরিক্ত লোডশেডিং ,ডিজিএম’র সমালোচনায় সরব সামাজিক যোগাযোগমাধ্যম ◈ উলিপুরে আরো ৩জন করোনা রোগী সনাক্ত ◈ ধুনটে বিষাক্ত মদপা‌নে দুই যুব‌কের মৃত্যু : হোমিও চিকিৎসক গ্রেফতার ◈ কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক স্বর্গীয় তরুণ অধিকারীর ১৪ তম মৃত্যু বার্ষিকী পালিত ◈ ছেলে বউয়ের মারধোরে শেষ বয়সে রাস্তায় মা ◈ তিতাসে অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামবাসীর মানববন্ধন ◈ তাড়াইলে সহকারী কমিশনার ভূমি (ম্যাজিস্ট্রেট) আবু রিয়াদ করোনাভাইরাসে আক্রান্ত ◈ বীর মুক্তিযোদ্ধা ঝন্টু কুমার দে এর গার্ড অব অনার প্রদান ◈ র‍্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের উদ্দোগে মহিপুরে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ◈ শ্রীনগরে খাহ্রা আদর্শ ডিগ্রি কলেজের ছাত্রীর আত্মহত্যা

আমি বিবাহিত নই গুজব ছড়াবেন না

প্রকাশিত : ১২:৫৪ AM, ১৮ মে ২০২০ Monday ৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ভারতীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় মুখ তাপসী পান্নু। নাচ-অভিনয়ে দর্শকের সাড়া পেলেও সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছেন ঠোঁট কাটা বলে। মুখের উপর যখন-তখন অন্যায়ের প্রতিবাদ করেন বলেই তাকে নিয়ে দর্শকের বাড়তি আগ্রহ আছে। সম্প্রতি এ অভিনেত্রী আবারও আলোচনায় এসেছেন। তিনি স্বীকার করে নিয়েছেন তার একটি সম্পর্ক রয়েছে। একই সঙ্গে জানিয়েছেন, তার বয়ফ্রেন্ড কোনো ক্রিকেটার বা অভিনেতা, কোনোটাই নন। তাপসী বিয়ে প্রসঙ্গে বলেন, ‘আমি বিবাহিত নই। দয়া করে গুজব ছড়াবেন না।

এরপরও কিছু মানুষের এগুলো নিয়ে গুজব ছড়াতে হবে। কারণ গুজব ছড়ানোই তাদের নেশা। তবে আমার জীবনে যে রয়েছেন তিনি কোনো ক্রিকেটার বা অভিনেতা নন। এমনকি ও এখানকারই নয়।’ পান্নু বলেন, জীবনসঙ্গীকে কখনও লুকাতে চাইনি। গর্বের সঙ্গে জানাচ্ছি, আমার জীবনে একজন বিশেষ মানুষ রয়েছেন। কিন্তু সব সময় তা নিয়েই খবর হবে তা আমি কখনও চাই না। শুধু মুচমুচে গসিপের জন্য এ বিষয়ে আমি কথা বলব এমনটা তো হতে পারে না। অভিনেতা হিসেবে নিজেকে অনেক কষ্ট করে গড়ে তুলেছি। লোকে আমাকে অভিনয়ের জন্যই চিনেছে। সেটা তো এভাবে বিসর্জন দিয়ে দিতে পারি না আমি।

তার সম্পর্ক নিয়ে বাবা-মা বা পরিবারের অন্য সদস্যরা জানেন কি-না তাও জানতে চাওয়া হয়। সে ব্যাপারেও অকপট নায়িকা। ‘থাপ্পড়’ অভিনেত্রীর বক্তব্য, ‘শুধু শুধু বাবা-মায়ের কাছে লুকাতে যাব কেন? আমার কাছে পরিবারের জানাটা খুবই গুরুত্বপূর্ণ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT