রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:০৫ পূর্বাহ্ণ

‘আমার সেক্সলাইফ আছে শুনে বাবা-মা চমকে গিয়েছিলেন’

প্রকাশিত : ০৭:১৯ AM, ২ অক্টোবর ২০১৯ বুধবার ১৪৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত সাহসী মন্তব্যের জন্য বিটাউনে বেশ আলোচিত। কোন বিষয় নিয়ে লুকোচুরি করতে পছন্দ করেন না তিনি। হোক সেটা ব্যক্তিগত সম্পর্ক কিংবা যৌনতা, নিঃসংকোচেই কথা বলেন তিনি।

হৃতিক রোশন কিংবা আদিত্য পাঞ্চোলী বিভিন্ন সময়ে বিভিন্ন পুরুষের সঙ্গে নিজের নাম জড়ালেও ‘ইমেজ’ হারানোর ভয়টা নেই এই অভিনেত্রীর।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এসে কঙ্গনা বলেন, “বাবা-মা যখন প্রথম জানতে পারলেন আমার একটি সেক্সলাইফ রয়েছে তাঁরা অত্যন্ত চমকে গিয়েছিলেন। কিন্তু আমি মনে করি ‘বাবা-মায়েদের ছেলেমেয়েদের সুরক্ষিত সেক্স করার জন্য উৎসাহিত করা উচিত”।

কঙ্গনার ভাষ্য, “প্রত্যেকের জীবনে যৌনতা খুবই গুরুত্বপূর্ণ। যদি মনে হয় আপনি যৌনতায় আগ্রহী, নিজেকে আটকে রাখবেননা। একটা সময় ছিল, যখন বলা হত বিয়ে করার পরেই জীবনসঙ্গীর সঙ্গে যৌনসম্পর্ক স্থাপন করা উচিত। মনে করা হত বিয়ের পরই বুঝি সেই মানুষটার প্রতি সমস্ত টান জেগে উঠবে। কিন্তু সময় বদলেছে।”

তা সত্ত্বেও পুরনো ধ্যানধারণা যে এখনও সমাজে ভালভাবেই রয়েছে সে কথাও জানান অভিনেত্রী। সেক্স নিয়ে সামাজিক ট্যাবুকে যে ভাঙা দরকার সে কথাই বলেন অভিনেত্রী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT