রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:৩৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ আবরার হত্যা মামলা : ২০ জনের মৃত্যুদণ্ড, ৫ জনের যাবজ্জীবন ◈ ভোলার তজুমদ্দিনের সোনাপুর ইউনিয়নে নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ◈ ইউপি নির্বাচন ব্রাহ্মণপাড়া ৭ চেয়ারম্যান প্রার্থী, ২ সংরক্ষিত মহিলা প্রার্থী ও ২৫ মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার ◈ ইকরা মদীনাতুল উলুম নুরানী মাদরাসার শিক্ষার্থীদের হাদিস পাঠ ও লেখা প্রর্দশন ◈ নাসিক নির্বাচন: নৌকার প্রার্থী আইভীর মনোনয়নপত্র সংগ্রহ ◈ ফতুল্লা ইউপিতে ৩নং ওয়ার্ডে তালা প্রতীকে লড়বেন এড. রিফাত এ মান্নান ◈ বেলাবতে জাকের পার্টির মনোনয়ন পত্র দাখিল ◈ ফুলবাড়ীয়ায় মসজিদ ও অসহায়দের প্রবাসী পরিবার মানবিক সংগঠনের অনুদান ◈ রায়গঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ অবহিতকরন ও বাস্তবায়ন সভা অনুষ্ঠিত ◈ নাসিক নির্বাচন: ৮নং ওয়ার্ডে রুহুলের পক্ষে মনোনয়ন নিলেন মুক্তিযোদ্ধারা

আমার শরীরের প্রতি ইঞ্চি দেখতে চেয়েছিলেন পরিচালক

প্রকাশিত : ০৫:২৭ AM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ বুধবার ৩৭৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কাস্টিং কাউচ নিয়ে উত্তাল বলি মহল। নিজেদের সঙ্গে ঘটা ঘটনা নিয়ে একের পর এক মুখ খুলছেন অভিনেত্রীরা। এবার কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য ‘হেট স্টোরি’ খ্যাত সুরভিন চাওলার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুরভিন নিজের জীবনের নানা গল্প শোনালেন। জানালেন ক্যারিয়াররে উত্থানের গল্প ও তার পেছনে সংগ্রামের কথাগুলো। সেখানে সুরভিন অভিযোগ এনেছেন এক পরিচালকের বিরুদ্ধে। যিনি তাকে অশ্লীল প্রস্তাব দিয়েছিলেন।

সুরভিন বলেন, ‘ক্যারিয়ারের গোড়ার দিকে একজন পরিচালক আমার ক্লিভেজ দেখতে চেয়েছিলেন। আর একবার অডিশন দিতে গিয়ে এক কাস্টিং ডিরেক্টর আমায় বলেছিলেন, আমি নাকি ওভার ওয়েট। সেই ছুঁতোয় আমার থাই দেখতে চেয়েছিলেন ওই লোক। আমার ওজন তখন ছিল মোটে ৫৬ কেজি ছিল। আর সেই জন্য আমাকে নাকচ করে দিয়েছিল।’

এমন ঘটনা যে সুরভিনের সঙ্গে শুধু বলিউডে হয়েছিল, এমনটা নয়। দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও তাকে এমন অশালীন আচরণের সম্মুখীন হতে হয়েছিল। দক্ষিণের এক পরিচালক তাকে নগ্ন হওয়ার প্রস্তাব দিয়ে বলেছিলেন, ‘তোমার শরীরের প্রত্যেকটি ইঞ্চি দেখতে চাই।’

সেসময়ে এক সিনেমার রেকির জন্য বাইরে যেতে হয়েছিল অভিনেত্রীকে। সেই সুযোগেই ওই পরিচালক সুরভিনের সঙ্গে এমন অশালীন আচরণ করেছিল।

প্রথমদিকে ভয় পেতেন। কিন্তু একটা সময় গিয়ে সরব হয়েছেন সুরভিন। কাস্টিং কাউচের বিরুদ্ধে আওয়াজ তোলেন। সেই সুবাদে অনেকের নজরে আসেন। বেশ কিছু ভাল কাজেরও প্রস্তাব পান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT