রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:৫৫ পূর্বাহ্ণ

আমার গায়ে ৬০টি ইঁদুর ছাড়া হয়েছিল : রুক্মিণী

প্রকাশিত : ০৬:১৬ AM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ১৭৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মাত্র দুবছর হলো কলকাতার সিনেমায় নাম লিখিয়েছেন রুক্মিণী মৈত্র। পর পর পাঁচটি সিনেমা করে ফেলেছেন এই অভিনেত্রী। আগামী ২ অক্টোবর মুক্তি পাবে তার নতুন ছবি ‘পাসওয়ার্ড’।

সিনেমায় তার সহঅভিনেতা সুপারস্টার দেব। কাহিনী চিত্রনাট্যে ধুন্দুমার মারামারি, থ্রিলার ছাড়াও থাকছে প্রেম। কিন্তু জি ২৪ ঘণ্টাকে রুক্মিণী মৈত্র জানালেন অন্য কথা।

সিনেমায় নাকি তার গায়ে ছেড়ে দেওয়া হয়েছিল ৬০টি ইঁদুর। সেগুলো নাকি আবার তাকে কামড়েছে, আচড় দিয়ে গায়ে দাগ ফেলে দিয়েছে।

রুক্মিণী বলেন, ‘চিত্রনাট্যে ছিল আমার গায়ে ইঁদুর ছাড়া হবে। আমি ভেবেছিলাম এটা হয়ত গ্রাফিক্সে হবে। কিন্তু আমি সেটে গেলাম, হঠাৎ দেখি কমলদা আমায় দুটি ইনজেকশন দিলেন। আমি প্রশ্ন করলাম, এটা কী হচ্ছে? বললেন অ্যান্টি র‍্যাবিট ইনজেকশন।’

‘অবাক হয়ে বললাম মানে? তারপর দেখি ৬০টি সাদা ইঁদুর আমার গায়ে ছেড়ে দেওয়া হল। আমি তো চেঁচাচ্ছি। ওরা শট নিয়ে যাচ্ছে। সে তো ইঁদুরের কামড় নিয়ে, রক্ত নিয়ে বাড়ি গেছি। মা তো চেঁচাচ্ছে। বলছে, আর ছবি করার দরকার নেই। এসব কী হচ্ছে?’ এভাবেই মনোভাব ব্যক্ত করেন ‘ককপিট’ সিনেমার এই অভিনেত্রী।

তিনি আরও বলেন, ‘এই দৃশ্যটা যদিও সিনেমায় রাখা হচ্ছে না। কারণ, অ্যানিম্যাল রাইটস এর সার্টিফিকেট পেতে যত দিন লাগবে ততদিন ছবিটি মুক্তি পেয়ে যাবে।’ তবে কোনো দিন এই দৃশ্যটা ‘বিহাইন্ড দ্যা সিন’ হিসাবে টুইটার বা ইন্সটাগ্রামে আপলোড করবেন বলেও জানান এই অভিনেত্রী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT