রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৪ মার্চ ২০২০, ১০ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৪:৪২ অপরাহ্ণ

শিরোনাম

‘আমরা দুজন বন্ধু’

প্রকাশিত : ০৬:৩৫ AM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ Thursday ৩০২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঢালিউডে এ পর্যন্ত অনেক হিট ছবি উপহার দিয়েছেন নায়িকা অপু বিশ্বাস। বর্তমানে তার হাতে রয়েছে দুটি ছবি। একটি হচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ এবং অন্যটি কলকাতার সুবীর মণ্ডল পরিচালিত ছবি ‘শর্টকাট’। সম্প্রতি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির গানের কাজ শেষ করেছেন অপু বিশ্বাস। তিনি এ ছবির বিষয়ে বলেন, ছবিটির সব কাজ শেষ হয়েছে। সবশেষ ‘বলছে আকাশ মুখ লুকিয়ে’ শিরোনামের একটি গানের শুটিং করলাম। লম্বা সময় পর বাংলাদেশের সিনেমায় গান করেছেন প্রখ্যাত সংগীতশিল্পী কুমার শানু। গানটির চিত্রায়নে বাপ্পি ও আমি অংশ নিয়েছি। গত সোমবার রাজধানীর ৩০০ ফিটের একটি রিসোর্টে গানটির শুটিং হয়।

এ গানের নৃত্য পরিচালনায় ছিলেন মাসুম বাবুল ভাই। গানটির শুটিংয়ের মধ্য দিয়ে ছবির ক্যামেরা ক্লোজ হয়েছে। এ ছবির মধ্য দিয়ে প্রথমবার অপু বিশ্বাসের বিপরীতে দর্শকরা বাপ্পি চৌধুরীকে দেখতে পাবেন। অপু বিশ্বাস ছবিটি নিয়ে আরও বলেন, এ ছবির গল্পটি দারুণ। খুব ভালোলাগার মতো। ছবিতে দর্শকরা আমাকে ঈশানা এবং বাপ্পিকে আবীর চরিত্রে দেখতে পাবেন। ছবির ডাবিংও শেষ হয়েছে। খুব শিগগিরই ছবিটি সেন্সর বোর্ডে জমা দিবেন নির্মাতা। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, কাবিলা, হারুন কিসিঞ্জারসহ অনেকে। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে এটি নির্মাণ হচ্ছে। ২০০১ সালে দেবাশীষ বিশ্বাস পরিচালিত রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল। সুপারহিট সেই সিনেমার নামের সঙ্গে মিল রেখে পরিচালক নতুন এ ছবির নাম রেখেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। তবে তিনি জানান, নতুন সিনেমাটি আগেরটির সিক্যুয়াল না। অপু বিশ্বাস অভিনীত পরিচালক আব্দুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ছবিটি সবশেষ গত বছর মুক্তি পায়।

এ ছবিতে তার বিপরীতে শাকিব খান অভিনয় করেন। এক বছরের বেশি সময় পর অপুর অভিনীত নতুন ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সামনে মুক্তি পাবে। এদিকে এ সময়ের চিন্তা-ভাবনা নিয়ে অপু বিশ্বাস বলেন, আমি নাটক বা ওয়েব সিরিজে কাজ করতে চাই না এখন। চলচ্চিত্র নিয়েই থাকতে চাই। অনেকদিন চলচ্চিত্রে টানা কাজ করেছি। মাঝে মালয়েশিয়ায় একটি শোতে অংশ নিয়েছিলাম। ভালোই হয়েছে শোটি। আমার ছেলে আব্রাম খান জয়সহ গিয়েছিলাম। মা-ছেলে অনেক মজা করেছি। আসলে মা ছেলে না, আমরা দুজন বন্ধু। ভালোই লাগে ছেলের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে। সামনে আরেকটা দেশে ছেলেকে নিয়ে ঘুরতে যাব। সামনে নতুন ছবির খবর আবার কবে জানতে পারবো? এ প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, নতুন ছবির খবর নেই আপাতত। কারণ, চলচ্চিত্রে কাজের মান আগের মতো নেই।

একটা সময় আমাদের এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে খুব ভালো মানের কাজ হতো। যেটা এখন নেই বললেই চলে। দর্শক যদি গ্রহণ না করে তাহলে আমি ছবি করে সংখ্যা বাড়িয়ে লাভ কি? আমি ভালো কাজই দর্শকদের উপহার দিতে চাই। সেজন্য শুধু শুধু কাজের সংখ্যা বাড়াতে চাই না। ভালো মানের কাজ উপহার দেওয়ার কারণে আমি দর্শকদের কাছে প্রিয় হতে পেরেছি। তাই দর্শকদের সামনে মানহীন কোনো কাজ নিয়ে আসতে চাই না। যে সম্মানটা পেয়েছি তা হারাতে চাই না। অপু বিশ্বাস বর্তমানে নিয়মিত ডায়েট করছেন। আগের ফিগারে কি তাকে দর্শকরা আবার দেখতে পাবেন? জবাবে তিনি বলেন, হ্যাঁ, আগের মতো হওয়ার চেষ্টা করছি। নিয়মিত জিম করছি। ওজন কমানোর চেষ্টা করছি। ডায়েট চার্ট মেনে চলারও চেষ্টা করছি। দেখা যাক, কতটুকু ওজন কমাতে পারি। বর্তমানে নিজেকে এবং ছেলে আব্রামকে সময় দিচ্ছি। ছেলে আব্রামকে স্কুলে দেওয়া এবং সেখান থেকে নিয়ে আসাসহ বিভিন্ন কাজ নিয়ে নিজেকে ব্যস্ত রাখছেন অপু বিশ্বাস। আর সামনে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির প্রচারণায় সময় দিবেন বলে জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT