রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৪৭ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

আবেগাপ্লুত সাইমন

প্রকাশিত : ০৬:৩৩ AM, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ৯৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গত ৭ নভেম্বর পরপর দুই বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করে গেজেট প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়। এতে ২০১৮ সালে যৌথভাবে সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন সাইমন সাদিক ও ফেরদৌস আহমেদ।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমায় অভিনয়ের জন্য প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন সাইমন সাদিক। এমন স্বীকৃতিতে বেশ উচ্ছ্বসিত এই অভিনেতা। অনুভূতি প্রকাশ করে সাইমন সাদিক তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। রাইজিংবিডির পাঠকদের জন্য তা তুলে ধরা হলো—

‘‘শুরু করেছিলাম ২০১০ সালে স্বনামধন্য প্রযোজনা সংস্থা আনন্দমেলা চলচ্চিত্রের আব্বাসউল্লাহ শিকদার সাহেবের মাধ্যমে, আমার ওস্তাদ জাকির হোসেন রাজু স্যারের হাত ধরে প্রথম সিনেমা ‘জ্বি হুজুর’ দিয়ে। হাটিহাটি পা পা করে প্রায় এক দশকের ক্যারিয়ারে উনাদের মাধ্যমে পরিচিত হয়েছি অনেক জ্ঞানী গুণী প্রযোজক, পরিচালক, শিল্পী ও টেকনিশিয়ানদের সাথে। কাজ করেছি বহু প্রিয় ব্যক্তিত্বের সাথেও। এর সূত্র ধরেই পরিচয় ঘটে আমার অনেক প্রিয় পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ভাইয়ের সাথে। উনাকে পরিচালক না বলে আমার বড় ভাই বলতেই আরাম পাই বেশি। যতটুকু দেখি-বুঝি সম্ভবত ভাইও এতেই বেশি আরামবোধ করেন।

মানিক ভাইয়ের সাথে কাজ করে কখনই মনে হয়নি শুটিং করছি, মনে হয়েছে বাস্তব জীবনের অংশ হিসেবেই তো এসব কিছু ঘটে যায় মানুষের জীবনে। আমারও এর ব্যতিক্রম হয়নি। কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপনের ভাষা হয়তো আমার জানা নেই! কেননা, মানিক ভাই তথা আমাদের এই ‘জান্নাত’ টিমের সকলের পরিশ্রমের ফলস্বরূপই যে আমি অর্জন করেছি আমার চলচ্চিত্র জীবন তথা আমার অল্প জীবনের সেরা অর্জন—জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কৃতজ্ঞতা প্রকাশের বাক্য হয়তো আমার জানা নেই, শুধু এতটুকু বলব, আমি আবেগাপ্লুত। ভালোবাসি আপনাদের, ভালোবাসি আমার সকল প্রযোজক, পরিচালক, সহশিল্পী, টেকনিশিয়ানদের, যারা আমাকে নিয়ে কাজ করেছেন এবং করছেন। আপনাদের এই ভালোবাসা ও দোয়ায় আজীবন আবেগাপ্লুত হতে চাই, কাজ করে যেতে চাই। ভালোবাসায় পাশে থাকতে ও রাখতে চাই আমৃত্যু। ধন্যবাদ আমার সকল প্রিয়জনদের।

আপনাদের প্রতি আমার অনেক ভালোবাসা আর সম্মান। আমার জন্য আপনারা সবাই দোয়া করবেন এবং অনেক অনেক ভালো থাকবেন।’’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT